• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

আগামী নির্বাচন বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রার জন্য খুবই গুরুত্বপূর্ণ: আসাদ

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী-৩ পবা-মোহনপুর আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মোহা. আসাদুজ্জামান আসাদ বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে  ও স্মার্ট বাংলাদেশ গড়তে আইনজীবীদের এক সাথে কাজ কারতে হবে। বৃহস্পতিবার রাজশাহী সিটি হাট এলাকায় অবস্থিত রাজশাহী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আইনজীবীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী নির্বাচন আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ন। বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রার জন্য গুরুত্বপূর্ণ। আগামীতে বাংলাদেশ কোন পথে যাবে তার অনেক কিছুই নির্ভর করবে এই নির্বাচনের উপর । ষড়যন্ত্রকারীরা চাইবে এই দেশকে পিছিয়ে দিতে। তাই উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশ গড়তে আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে আইনবীজীদের অবস্থান নিতে হবে।

আসাদ বলেন, নৌকা উন্নয়নের প্রতীক। বর্তমান সরকার শুধু উন্নয়নই করেনি, আমাদের জাতি হিসেবেও উন্নত মর্যাদা দিয়েছে। এরই ধারায় আমরা গড়তে চলেছি স্মার্ট বাংলাদেশ। কিন্তু দুষ্টুচক্র চাইবে আমাদের উন্নয়ন থামিয়ে মানুষ পোড়াতে। আমরা সেটা হতে দেবো না। তাই যারা এসব অপরাজনীতি করবে তাদের বিরুদ্ধে আপনারা ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা জজ কোর্টের পিপি এডভোকেট মোজাফফর হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন রাজশাহী বার কাউন্সিলের সদস্য এডভোকেট একরামুল হক, মহানগর কোর্টের পিপি মোসাব্বেরুল ইসলাম, অতিরিক্ত জিপি শামীম আকতার হৃদয়, স্পেশাল পিপি শামসুন্নাহার মুক্তি, অতিরিক্ত পিপি মকবুল হোসেন, আব্দুল ওয়াহাব, অতিরিক্ত জিপি শাহজাহান, মামুনুর রশীদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ