• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

হেরোইন-গাঁজা কেনাবেচার সময় ৭ খুচরা মাদক ব্যবসায়ী আটক

রিপোর্টার নাম:
আপডেট সোমবার, ২১ আগস্ট, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

গভীর রাতের অন্ধকারে খুচরা মাদক বিক্রেতা ও ক্রেতারা হেরোইন ও গাঁজা কেনা-বেচা করছিল। গোপন সংবাদের ভিক্তিতে জানতে পেরে অভিযান চালায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন-র‌্যাব। অভিযানে ৭ খুচরা মাদক বিক্রেতা ও ক্রেতাকে আটক করে র‌্যাব। র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল খুচরা মাদক ব্যবসায়ীর দুইটি সংঘবদ্ধ সিন্ডিকেটের সদস্যেদের আটক করে।

চাঁপাইনববাগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের রামচন্দ্রপুরহাটের দিহির মাঠ গ্রামের নুরুল মেম্বারের বাড়ীর পাশে ও শিবগঞ্জ উপজেলার রানীহাটি বাজারস্থ পরি মার্কেটের আশা জুয়েলার্সের সামনে পরিত্যক্ত পোল্ট্রি দোকান ঘর থেকে রোববার রাত ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত পৃথক অভিযানে দুইটি মাদক সিন্ডিকেটের এসব সদস্যদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার ঢোড়বোনা গ্রামের মৃত মঞ্জুর আলীর ছেলে মো. হেলাল উদ্দিন কাটু (৩৫), একই গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মোঃ নুহু (৩৫), হরিনগর গ্রামের মৃত মনিরুল ইসলামের ছেলে মো. আবুল খায়ের মীম (৩৫), সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের চৌধুরীটোলা গ্রামের মৃত আসাদ মন্ডলের ছেলে মো. নাসির (৪৯), রামচন্দ্রপুরহাট গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে মো. মতিন (৩৭), একই গ্রামের মৃত বিশু মন্ডলের ছেলে মো. নাসরুল (৩৮), কৃষ্ণগোবিন্দপুর কামারপাড়া গ্রামের মৃত মঞ্জুর আলীর ছেলে মো. আনোয়ারুল ইসলাম (৪৩)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে তারা এলাকায় মাদকের খুচরা ব্যবসা পরিচালনা করে আসছে। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে হাতেনাতে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে আট পুরিয়া হেরোইন, দশ পুরিয়া গাঁজা, তিনটি গ্যাস লাইটার, হেরোইন সেবনের দুইটি আংতা ও একটি গাঁজা সেবনের কলকি জব্দ করা হয়েছে।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা ও শিবগঞ্জ থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানায়, র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ