• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

ষড়যন্ত্রকারীদের রুখতেই হবে: আসাদ

রিপোর্টার নাম:
আপডেট মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

সংবাদ বিজ্ঞপ্তি
রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, বাংলাদেশ নিয়ে ষড়যন্ত্রকারীদের রুখতেই হবে। ওদের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে। ওরা এদেশের উন্নতি সহ্য করতে পারছে না। ওদের এই ষড়যন্ত্র নস্যাৎ করতে দেশপ্রেমী প্রতিটি নাগরিককে ঐকবদ্ধ থাকতে হবে। মঙ্গলবার বিকেলে রাজশাহীর পবা উপজেলার হুজরিপাড়া এলাকায় গণসংযোগ ও মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পবা উপজেলার হুজুরি পাড়া ইউনিয়নের দারুশা বাজারে বিভিন্নস্তরের মানুষের সাথে মতবিনিময় করেন আসাদ। এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং লিফলেট বিতরণ করেন।
আসাদুজ্জামান আসাদ বলেন, রাজনৈতিক দার্শনিক রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে গৌরবোজ্জ্বল জয়যাত্রার উন্নয়ন, অগ্রগতি, শান্তি, সমৃদ্ধির মহাসড়কে এগিয়ে চলেছে বাংলাদেশ। দেশরত্ম রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বৃদ্ধিদীপ্ত, রাষ্ট্রনায়কোচিত গতিশীল নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে মর্যাদার আসনে অধিষ্ঠিত। এই মর্যাদা আর অগ্রসরমান আলোকিত বাংলাদেশকে আবারও অন্ধকার, সন্ত্রাস, গুমখুন ও নষ্ট রাজনীতির চোরাবালিতে নেয়ার ষড়যন্ত্রে ঐক্যবদ্ধ ৭১ এর পরাজিত শত্রু, ৭৫ এর খুনি, ২০০৪ এর গ্রেনেড হামলাকারী, মানবতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠীর মোড়ল বিএনপি ও তার মিত্রশক্তি চক্র।
তিনি বলেন, আসুন বঙ্গবন্ধুর চেতনার বজ্রশপথে ঐক্যবদ্ধ হয়ে কোটি কণ্ঠে আওয়াজ তুলি ওদের আমরা রুখবই রুখবো ইনশাআল্লাহ।


গণসংযোগকালে হুজুরীপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মোস্তফা আলী, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ, জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আবু রায়হান মাসুদ, মিরাজুল আলম, কামরান ইয়ামিন, হুজুরী পাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রফিক, হুজুরী পাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি, রিয়াজুল ইসলাম রিয়াজ, হুজুরপাড়া আওয়ামী লীগ নেতা হালিমুদ্দিন, জুলফিকার আলী, আব্দুল রশিদ মামুন, বড়গাছী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক রহমান মাসুম, জেলা যুবলীগের প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক, উপপ্রচার সম্পাদক শাহাদাত হোসেন পিন্টু, নওহাটা পৌর ছাত্রলীগের সভাপতি তানভীরুল ইসলাম, সাধারণ সম্পাদক রুমেলসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ