• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

শাহরুখের ন্যাড়া মাথায় ট্যাটুর রহস্য কী?

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩

রাজশাহী সংবাদ ডেস্ক

বলিউডে এখনো চলছে ‘পাঠান’-এর ঝড়। সিনেমাটি মুক্তির পর থেকে আর কোনো সিনেমা বক্স অফিসে শাহরুখ খানের এ সিনেমাটির রেকর্ড অতিক্রম করতে পারেনি। শাহরুখেরই ‘জওয়ান’ নামে আরেকটি সিনেমা আসতে চলেছে। ভক্তদের প্রত্যাশা, পাঠানকেও ছাড়িয়ে যাবে জওয়ান।

গত ১০ জুলাই মুক্তি পেয়েছে ‘জওয়ান’-এর ট্রেলার। যেখানে পুরো সময়জুড়ে শাহরুখকে দেখা গেছে একাধিক রূপে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সেসব লুক রীতিমতো ভাইরাল। তবে বেশি প্রশংসা পাচ্ছে শাহরুখের ন্যাড়া মাথার লুক।

এর আগে জওয়ানের পোস্টারে সারা মুখে ব্যান্ডেজ দেখা গিয়েছিল শাহরুখের। ট্রেলারের আগাম ঝলকেই সেই ব্যান্ডেজ খুলেছেন তিনি। তারপরই কিং খানের ন্যাড়া মাথার বাম পাশে ঠিক কানের ওপরে আঁকা ট্যাটুটি দর্শকের নজরে আসে। কিন্তু সেই ট্যাটুতে কী লেখা, সেটি নিয়ে ইতোমধ্যেই চর্চা শুরু করেছেন নেটিজেনরা।

ভারতীয় কিছু সংবাদমাধ্যম বলছে, শাহরুখের এই ট্যাটুর প্রথম অক্ষর খুব সম্ভবত মা। প্রিভিউর শুরুতে যে সংলাপ রয়েছে সেখানেও তার চরিত্রটি মায়ের কথাই স্মরণ করেছেন। অনেকেরই ধারণা, এই ট্যাটুই ‘জওয়ান’ সিনেমার একটি বড় টপিক হতে পারে।

শাহরুখের একাধিক লুকের পাশাপাশি তার সংলাপও অনুরাগীদের মনে ধরেছে। একটি দৃশ্যে বলিউড বাদশাকে বলতে শোনা যায়, তিনি যদি খলনায়ক বনে যান, কোনো নায়কের সাধ্য নেই তার সামনে দাঁড়ানোর।

অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমার মধ্য দিয়েই প্যান-ইন্ডিয়ান সিনেমায় নাম লেখাচ্ছেন শাহরুখ। সিনেমাটির গুরুত্বপূর্ণ দুই চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা ও বিজয় সেতুপতি। বিশেষ চরিত্রে আছেন দীপিকাও। এ ছাড়াও রয়েছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামণির মতো তারকারা। আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘জওয়ান’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ