• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

রাসিক নির্বাচন: ৬নং ওয়ার্ডে টুকু’র মনোনয়ন দাখিল

রিপোর্টার নাম:
আপডেট শুক্রবার, ১৯ মে, ২০২৩

 

নিজস্ব প্রতিবেদক

আগামী ২১জুন রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচন। এই নির্বাচনে পর পর দুইবারের সফল ৬নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর নুরুজ্জামান টুকু মনোনয়ন পত্র দাখিল করেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী নির্বাচন কার্যালয়ে তিনি তার সমর্থক ও প্রস্তাবকদের সঙ্গে করে নিয়ে এই  মনোনয়ন পত্র দাখিল করেন।  এ সময়ে তাঁর সঙ্গে ছিলেন বুলবুল আহম্মেদ, সবুজ আহম্মেদ শাকিল, আলতাব হোসেন ও সমাজ সেবক বাবলু ও বাবু।

মনোনয়পত্র দাখিল শেষে তিনি বলেন, দীর্ঘ দশটি বছর ধরে তিনি এই ওয়ার্ডের মানুষের সেবা করে যাচ্ছেন। সকল ব্যক্তির উপকার করতে না পারলেও কারো ক্ষতি তিনি করেননি। ৬নং ওয়ার্ডকে তিনি মডেল ওয়ার্ডে পরিণত করতে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে এই ওয়ার্ডের প্রায় সকল রাস্তা ও ড্রেনের কাজ সম্পন্ন হয়েছে। এছাড়াও পুকুর বাঁধানো কাজ চলমান রয়েছে। সেইসাথে খেলার মাঠ তৈরীর কাজ হাতে নেয়া হয়েছে। তিনি মহামারী করোনার কারনে সামান্য উন্নয়নমূলক কাজ সম্পন্ন করা সম্ভব হয়নি। কারণ সে সময় মানুষকে বাঁচানোর জন্য চিকিৎসা সেবা ও খাদ্যের ব্যবস্থা করতে দিন চলে গেছে। কোন ধরনের উন্নয়নমূলক কাজ করা যায়নি। বর্তমানে ঐ সকল চলমান রয়েছে বলে উল্লেখ করেন তিনি।

তিনি আরো বলেন, তাঁর ওয়ার্ডের সকল গরীব-দু:খী মানুষের নিকট সরকারী সেবা সমুহ পৌঁছে দেয়া হয়েছে। এছাড়ার সরকারী অন্যান্য সেবা সমুহ প্রাপ্য সকলের নিকট প্রদান করা হয়েছে। উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আগামী ২১ জুন ভোট প্রদান করে তাকে কাউন্সিলর হিসেবে আবারও নির্বাচিত করার জন্য ওয়ার্ডবাসীর নিকট অনুরোধ করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ