• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

রামেক হাসপাতালে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন আরও এক রোগীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত ব্যাক্তির নাম ওয়াজেদ মিয়া (৫৩)। ময়মনসিংহের নেত্রকোনায় তার বাড়ি। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এফ এম শামীম আহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওয়াজেদের কোন ভ্রমণ ইতিহাস নেই। দুই দিনের জ্বর নিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার পর ওয়াজেদকে গত ৩ সেপ্টেম্বর সকালে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এসময় তিনি স্টোক করেন। উন্নত চিকিৎসার জন্য তাকে ডেঙ্গু ওয়ার্ড থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

তিনি বলেন, ওয়াজেদের মৃত্যু নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চলতি ডেঙ্গু মৌসুমে এখন পর্যন্ত মোট ৭ জনের মৃত্যু হলো। ডেঙ্গু জ্বর নিয়ে এখন পর্যন্ত ভর্তি হয়েছেন ১ হাজার ১২৬ জন রোগী। এর মধ্যে স্থানীয়ভাবে (রাজশাহীর) ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন ৫৯৪ জন রোগী। বাকিরা রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় গিয়ে আক্রান্ত হন। মোট ভর্তি রোগীর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১ হাজার ১৩ জন রোগী। বর্তমানে আরও ১০৬ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ