• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

রাবিতে বিড়ালের র‌্যাম্প শো

রিপোর্টার নাম:
আপডেট শনিবার, ৩ জুন, ২০২৩

আমরা বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে র‌্যাম্প শো করতে দেখেছি। তবে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) এবারে ব্যাতিক্রমি এক র‌্যাম্প শো। এখানে ।সুষ্ঠিত হয়েছে বিড়ালের র‌্যাম্প শো। শনিবার রাজশাহী ইউনিভার্সিটি এগ্রিকালচার ক্লাবে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।
আয়োজক সূত্র জানায়, বিড়ালের র‌্যাম্প শোতে অংশ নিতে ৭০ প্রতিযোগী রেজিস্ট্রেশন করে। ফলাফলের ভিত্তিতে ছয় বিজয়ীকে সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়। র‌্যাম্প শো শেষে ফ্রি ভেটেরিনারি মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করা হয়।
দেখা যায়, র‌্যাম্প শোতে অংশ নেওয়া বিড়ালগুলোকে বিভিন্ন আঙ্গিকে সাজানো হয়।। চোখে সানগ্লাস, গায়ে শাড়ি, গলায় বিভিন্ন রঙের ফিতা, মাথায় টুপি, কোমরে বেল্ট ও মুকুট পরিয়ে বিড়ালকে প্রদর্শন করতে দেখা যায়।
আয়োজক কমিটির সদস্য রাজশাহী বিশ্ববিদ্যালয় এগ্রিকালচার ক্লাবের সভাপতি মো. জাকির হোসেন বলেন, প্রথমবারের মতো বিড়ালের র‌্যাম্প শোর আয়োজন করেছি। রাজশাহীতে যারা বিড়াল পোষেন তাদের নিয়ে মিলনমেলার আয়োজন করাই ছিল আমাদের উদ্দেশ্য।
অনুষ্ঠানে ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্সস অনুষদের ডিন অধ্যাপক ড. মো. জালাল উদ্দিন সরদার, কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আব্দুল আলিম, ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্সেস বিভাগের সভাপতি ড. মোইজুর রহমান, এগ্রিকালচারাল ক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড. মো. গিয়াস উদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ