• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

রাজশাহী অঞ্চলের সেরা ৪২ করদাতাকে সম্মাননা প্রদান

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩

রাজশাহী অঞ্চলের সেরা ৪২ করদাতাকে সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী অঞ্চলের ৪২ জন সেরা করদাতাকে সম্মাননা দিয়েছে কর অঞ্চল, রাজশাহী। বুধবার সকালে রাজশাহী মহানগরীর একটি রেস্তোরাঁয় আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে তাদের সম্মাননা দেওয়া হয়। রাজশাহী কর অঞ্চলের অধীন ৫ জেলার ৩৫জন এবং রাজশাহী শহরের ৭জন সেরা করদাতাকে এই সম্মাননা জানানো হয়।
অনুষ্ঠানে রাজশাহী সিটি করপোরেশন এলাকায় ২০২১-২০২২ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী হিসেবে সম্মাননাপ্রাপ্ত তিনজন হলেন-মো. আব্দুল আওয়াল, মো. নাসিমুল গণি খান ও মো. পিপলু ইসলাম। দীর্ঘ সময় কর প্রদানকারী ২ জন করদাতা হলেন, হেকমত উল্লাহ ও নির্মল কর্মকার। ৪০ বছর বয়সের নীচে তরুণ পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা হিসেবে সম্মাননা পান পাভেল হোসেন। সর্বোচ্চ কর প্রদানকারী নারী করদাতা হিসেবে নূরজাহান বেগম সম্মাননা পান।
এদিকে, রাজশাহী জেলায় ২০২১-২০২২ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী ছিলেন ৩ জন। তারা হলেন- মুখলেসুর রহমান, বেলাল উদ্দিন ও কাজী মাহমুদুল হাসান। জেলায় দীর্ঘ সময় কর প্রদানকারী ২ জন হলেন, ড. শামসুন্নাহার ইসলাম ও মোহন কুমার আগরওয়ালা। এছাড়া ৪০ বছর বয়সের নিচে তরুণ পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা হয়েছেন, মনিরুল ইসলাম ও সর্বোচ্চ কর প্রদানকারী নারী করদাতা শরীফা পারভীন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- কর অঞ্চল রাজশাহীর কমিশনার মো. নূরুজ্জামান খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) শাহীন আক্তার। বিশেষ অতিথি ছিলেন-কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রাজশাহীর কমিশনার ইসমাইল হোসেন সিরাজী, কর আপীল অঞ্চল রাজশাহীর কমিশনার শামীমুর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ