• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

রাজশাহীতে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক 
রাজশাহী নগরীতে এক গৃহবধূকে গণ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গৃহবধূর স্বামী তার বন্ধুদের দিয়ে ধর্ষণ এবং গণধর্ষণের ভিডিও ধারণ করেছে বলে অভিযোগ করেছেন ভুক্তোভোগি নারী। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে চন্দ্রিমা থানায় ভুক্তভোগী গৃহবধূ স্বামীসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম। তিনি জানান, অভিযোগ পাওয়ার পরই আসামীদের গ্রেপ্তারে পুলিশ কাজ শুরু করেছে।
জানা গেছে, নগরীর চন্দ্রিমা থানার হাজরাপুকুর এলাকার ভাড়া থাকেন ঐ নারী ও তার স্বামী। গত ৭ জুলাই রাত ১০টার দিকে বন্ধুদের নিয়ে বাড়িতে প্রবেশ করেন তার স্বামী। এর পর স্ত্রীকে অচেতন করে ৫জন মিলে ধর্ষণ করা হয়। ধর্ষণের সম্পূর্ণ ভিডিও মোবাইল ফোনে ধারণ করা হয়।
ভুক্তভোগী গৃহবধূ জানান, শিরোইল কলোনি হাজরাপুকুর এলাকায় স্বামীকে নিয়ে দেড় মাস ধরে ভাড়া থাকতেন। গত ৭ জুলাই দুপুরে জোর করে ঘুমের ওষুধ খাওয়ায় তার স্বামী। পরে রাত ৯টার দিকে কফির সাথে আবারও ঘুমের ওষুধ খাওয়ানো হয় তাকে। ওষুধ খাওয়ার ফলে অচেতন হয়ে পড়েন ওই গৃহবধূ। পরবর্তীতে ওই রাতে তার স্বামীসহ ৫ জন মিলে গৃহবর্ধূকে ধর্ষণ করে এবং ধর্ষণের সম্পূর্ণ ভিডিও মোবাইল ফোনে ধারণ করে তারা। ভোরের দিকে তার অবস্থা বেগতিক হলে তাকে টক খাইয়ে সুস্থ করার চেষ্টা করে ধর্ষকরা। পরে ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে তার স্বামীর অন্যন্য বন্ধুরা কুপ্রস্তাব পাঠাতে থাকে। তবে স্বামীর ভয়ে এতদিন তা প্রকাশ করেননি তিনি। কিন্তু পর্ণ ছবি করে সেটি দিয়ে অব্যাহত হুমকির কারণে তিনি অতিষ্ঠ হয়ে উঠেছেন। এতে বাধ্য হয়ে বৃহস্পতিবার থানায় গিয়ে ওই নারী অভিযোগ করেন।
এ বিষয়ে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুব আলম বলেন, অভিযোগ পাওয়ার পরই এটি নিয়ে পুলিশ কাজ শুরু করেছে। মামলা রেকর্ডের প্রক্রিয়া চলছে। আসামীদের গ্রেপ্তারের জন্য বিশেষ অভিযোগ চলছে। মামলার প্রক্রিয়া শেষ করে ওই নারীকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠোনো হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ