• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

রাজশাহীতে পদ্মায় গোসলে নেমে দুই শিশু নিখোঁজ, চাঁপাইনবাবগঞ্জে বোনের মৃত্যু, আরেকজন নিখোঁজ

রিপোর্টার নাম:
আপডেট শুক্রবার, ২১ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর পদ্মা নদীতে গোসল করতে নেমে দুই শিশু নিখোঁজ হয়েছে। শুক্রবার দুপুরে নগরীর মতিহার থানার সাতবাড়িয়া পদ্মা নদীর ঘাটে গোসল করতে নেমে তারা নিখোঁজ হয়। নিখোঁজ দুই শিশু হলো চর সাতবাড়িয়া এলাকার মো. সুখচানের ছেলে মো. সিয়াম (১১) ও মো. লেবাসের ছেলে মো. সাজিম (১২)। মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, শুক্রবার দুপুরে দুই শিশু পদ্মা নদীতে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে যায়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালাচ্ছে। তবে দুপুর ২টা পর্যন্ত দুই শিশুর সন্ধান পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ বলেন, এই স্টেশনে দুটি ডুবুরি দল রয়েছে। একটি দল চাঁপাইনবাবগঞ্জে এবং অন্যটি রাজশাহীতে কাজ করছে। নিখোঁজদের উদ্ধার করা পর্যন্ত অভিযান চলবে।

চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় গোসলে নেমে এক বোনের মৃত্যু, আরেকজন নিখোঁজ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে পদ্মা নদীতে গোসলে নেমে এক বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরেক বোন নিখোঁজ রয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের পশ্চিম ঘাটে এ ঘটনা ঘটে।

মৃত ও নিখোঁজ দু’জন হলো সোনাপট্টি গ্রামের রেহসান আলীর মেয়ে রেসমা খাতুন (৭) ও কটাপাড়ার মো. গুমানির মেয়ে মোসলেমা খাতুন (১৪)।

শিশু দুটির আত্মীয় মজিবুর রহমান জানান, বেলা সাড়ে ১১টার দিকে চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের পশ্চিম ঘাটে পদ্মা নদীতে গোসলে যায় রেসমা ও মোসলেমা। এ সময় নদীতে ডুবে মারা যায় তারা। পরে স্থানীয়রা রেসমার মরদেহ উদ্ধার করলেও এখনো নিখোঁজ রয়েছে মোসলেমা। তারা সম্পর্কে মামাতো ও ফুপাতো বোন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (এসআই) মাহফুজুল হক জানান, একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ মোসলেমার মরদেহের সন্ধানে রাজশাহীর ডুবুরি দল কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ