• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

রাজশাহীতে ছুরিকাঘাতে বিশেষজ্ঞ চিকিৎসক কাজেম আলী খুন

রিপোর্টার নাম:
আপডেট সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজশাহীতে দুবৃত্তদের হামলায় একজন বিশেষজ্ঞ চিকিৎসক নিহত হয়েছেন। নিহতের নাম কাজেম আলী আহমেদ। তিনি চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ছিলেন। রবিবার দিবাগত রাত পৌনে বারোটার দিকে লক্ষীপুর এলাকায় চেম্বার শেষে বাড়িতে ফেরার পথে বর্ণালীর মোড়ে তাকে ছুরিকাঘাত করা হয়। দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জামিরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, ডা. কাজেম আলী রাজশাহী অঞ্চলের নামকরা চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ। তিনি রাজশাহী মেডিকেল কলেজের এমবিবিএস ৪২ তম ব্যাচের ছাত্র ছিলেন। ইসলামী ব্যাংক হাসপাতাল এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টারে তিনি নিয়মিত রোগী দেখতেন। রবিবার রাতে নগরীর লক্ষ্মীপুরে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখে মোটরসাইকেল নিয়ে বাড়িতে ফিরছিলেন তিনি। নগরীর বর্ণালীর মোড়ে পৌছলে বেশ কয়েকজন অস্ত্রধারী তার পথরোধ করে তার  বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় । হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জামিরুল ইসলাম বলেন এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে, ঘটনার পরই এই ঘত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও হামলাকারীদের চিহ্নিত করতে পুলিশ কাজ শুরু করেছে।
এদিকে, এই ঘটনার কয়েক ঘণ্টা আগে নগরীর সিটিহাট এলাকা থেকে এক গ্রাম্য চিকিৎসকের মরদেহ উদ্ধার করে শাহমখদুম থানা পুলিশ। সন্ধ্যায় নগরীর কিস্টোগঞ্জ বাইপাস মোড় থেকে অস্ত্রের মুখে তাকে অপহরণ করা হয়। নিহত গ্রাম্য চিকিৎসক এরশাদ আলী দুলাল (৪৫) নগরীর চন্দ্রীমা থানার পাইকপাড়া এলকার সুমির উদ্দীন হাজির ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ