• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

রাজশাহীকে আরও এগিয়ে নিতে নৌকায় ভোট দিন: আসাদ

রিপোর্টার নাম:
আপডেট শুক্রবার, ১৬ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে গণসংযোগকরেছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসদ। শুক্রবার বিকেলে রাজশাহী নগরীর ৪নং ওয়ার্ডের গুড়িপাড়া ও এর আশে পাশের এলাকাতে বিভিন্ন দোকান, বাড়িতে বাড়িতে ও মানুষের দ্বারে দ্বারে গিয়ে গণসংযোগ করেন। এসময় তিনি রাজশাহীকে আরও বদলে দিতে, এগিয়ে নিতে আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

আসাদ বলেন, এএইচএম খায়রুজ্জামান লিটন গত ৫ বছরে যে উন্নয়ন করেছে, সেগুলো আপনারা দেখেছেন। তিনি যে উন্নয়ন পরিকল্পনা নিয়েছেন, আগামী ৫ বছরে রাজশাহী অন্যরকম হয়ে যাবে। বর্তমান রাজশাহীর সঙ্গে মিলবে না, আরো অনেক বদলে যাবে। রাজশাহীকে আরও বদলে দিতে তিনি পরিকল্পনাগুলো তার নির্বাচনী ইশতেহারে দিয়েছে। রাজশাহী ইতোমধ্যে এশিয়ার মধ্যে সুনাম অর্জন করতে শুরু করেছে। আবারও নৌকায় ভোট দিয়ে আগামীতে তাকে কাজগুলো বাস্তবায়ন করতে সুযোগ দিলে পৃথিবীজুড়ে রাজশাহীর সুনাম ছড়িয়ে পড়বে। সেই রাজশাহী নিয়ে গর্ববোধ করতে পারবো। তাই আবারও নৌকায় ভোট দিন।

এসময় উপস্থি ছিলেন, মহানগর আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান বাবু, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তা, আওয়ামীলীগ নেতা শরিফুল ইসলাম আব্দুর রাজ্জাক, কৃষকলীগ নেতা আবুল হোসেন, দুর্গাপুর পৌরসভার মেয়র সাজেদুর রহমান মিঠু, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সুমন ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তাক আহমেদ, রাজপাড়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাসির উদ্দিন রুবেল, সাবেক ছাত্রনেতা সজীব মুস্তাফিজুর রহমান সাহেব স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ