• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

ভোট কেন্দ্রে পাহারায় থাকা গ্রাম পুলিশকে শ্বাসরোধে হত্যা

রিপোর্টার নাম:
আপডেট শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪

বাংলার কথা ডেস্ক

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভোট কেন্দ্রে রাতে পাহারায় থাকা রনজিৎ কুমার দে (৪৫) নামে এক গ্রাম পুলিশ সদস্যের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

শনিবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে আটটায় পুলিশ বালিয়াকান্দি উপজেলার চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে কাঠ বাগান থেকে লাশ উদ্ধার করে। রনজিৎ কুমার দে বালিয়াকান্দি উপজেলার চরআড়কান্দি গ্রামের মিতা শিবেন্দ্রনাথদের ছেলে। শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

 

এলাকাবাসী জানায়, নিহত রনজিৎ কুমার বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বাদশ সংসদ নির্বাচনের ভোট কেন্দ্র পাহারা দেয়ার জন্য আসেন। সাথে বিদ্যালয়ের নাইটগার্ড ইউসুফ হোসেন ছিলেন। শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে রনজিৎ স্কুলের পিছনে কাঠবাগানে যায়। প্রায় আধাঘণ্টা পার হয়ে গেলেও তিনি ফিরে না আসায় নাইটগার্ড ডাকাডাকি করতে থাকেন। সাড়া না দেয়ায় নাইটগার্ড বিষয়টি তার স্কুলের ম্যাডাম ও স্থানীয় কিরন মেম্বারকে ফোনে জানান। শনিবার ভোর পাঁচটার দিকে খোঁজাখুঁজির একপর্যায়ে বিদ্যালয়ের টয়লেটের পাশে কাঠ বাগানে তার লাশ পাওয়া যায়।

খবর পেয়ে রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান, পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ সুপার বলেন, গ্রাম পুলিশ সদস্যকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।  ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

 

সূত্র: মানবজমিন
বাংলার কথা/জানুয়ারি ০৬, ২০২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ