• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

বিয়ের আগের দিন দুর্ঘটনায় মারা গেলেন বর

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

বর-কণের বাড়িতে বিয়ের আয়োজন। বৃহস্পতিবার সন্ধ্যায় গায়ে হুলুদ। শুক্রবার বিয়ে। তার আগেই বিষাদের সুর। নিমিষেই চুরমার হয়ে গেল সবকিছু। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় বাঘা-চারঘাট মহাসড়কের বিনোদপুর সাজির বটতলা নামক এলাকায় ভটভটির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয় হবু বর জুয়েল রানা (২৪)। জুয়েল রানা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মহদিপুর বান্দা বটতলা গ্রামের মোস্তফা আলী ছেলে।

জানা যায়, পাশ্ববর্তী চারঘাট উপজেলার রাওথা গ্রামের নছির উদ্দীনের মেয়ের সাথে বিয়ের ধার্য দিল ছিল শুক্রবার (১৫ সেপ্টেম্বর)। উভয়ের বাড়িতে চলছিল প্রস্তুতি। গায়ে হুলুদ দেওয়ার কথা ছিল বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায়। এদিন মোটরসাইকেল নিয়ে বাজারে গিয়েছিল চুল কাটাতে। সেখান থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে নিহত হন জুয়েল রানা। আনন্দের পরিবর্তে বিষাদে পরিনত হয় বর-কণের বাড়িতে।

স্থানীয়রা জানান, মোটরসাইকেল চালিয়ে বিনোদপুর সাজির বটতলা এলাকায় অপর দিক থেকে আসা ভটভটির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয় মোটরসাইকেল চালক জুয়েল রানা। গুরুতর আহত হয় তার পেছনে থাকা বন্ধু জাহাঙ্গীর হোসেন। এছাড়াও আহত হয়েছে বানিয়াপাড়া গ্রামের ভটভটি চালক মনির ও দক্ষিন মিলিক বাঘা গ্রামের লেবার নাসির উদ্দিন। তারা ভটভটিতে ভাঙরি মালামাল নিয়ে সারদা বাজার থেকে বাঘায় যাচ্ছিলো।

বাঘা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ইনচার্জ রফিকুল ইসলাম জানান, ৯৯৯ নম্বর থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে বাঘা থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ