• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

বিদেশীদেরও আস্থা শেখ হাসিনা: আসাদ

রিপোর্টার নাম:
আপডেট রবিবার, ১৬ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, নিজের কর্মগুণে আজ শুধু দেশবাসীই নয় বিশ^ দরবারেই প্রসংশিত জননেত্রী শেখ হাসিনা। এদেশের উন্নয়নের যে অগ্রযাত্রা দেশনেত্রী শেখ হাসিনা দেশবাসীকে দেখিয়েছেন তার বদৌলতে এদেশের আপামর জনতার মনিকোঠায় জায়গা করে নিয়েছে তিনি। আজ শুধু দেশের মানুষেরই নন, শেখ হাসিনা বিদেশীদেরও আস্থার জায়গায় অবস্থান করছে। শনিবার রাজশাহীর নওহাটায় গণসংযোগকালে আসাদুজ্জামান আসাদ একথা বলেন।
শনিবার বিকেল ৪ টায় নওহাটা কলেজ মোড় থেকে নওহাটা বাজার এবং নওহাটা থানার সামনে সাধারণ মানুষ ও দোকানে দোকানে গণসংযোগ করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।
এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাÐ মানুষের সামনে তুলে ধরেন। আসাদ বলেন, বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতি যখন দেশে বিদেশে প্রসংশিত হচ্ছে তখন এদেশের সুবিধাবাধি কিছু রাজনৈতিক নেতা ব্যস্ত ষড়যন্ত্রে। তাদের এই ষড়যন্ত্র নিয়ে আওয়ামীলীগসহ দেশবাসীকে সজাগ থাকার আহবান জানান আসাদ। নির্বাচনের দিন ঘনিয়ে আসায় তারা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আগামী দিনে আরো ষড়যন্ত্র করবে। কিন্তু কোন ষড়যন্ত্রই তাদের কোন কাজে আসবে না। কারণ এদেশের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে দেশনেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামীলীগ।

গণসংযোগকালে রাজশাহী জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ, জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মিরাজুল ইসলাম মিরাজ, কামরান আমিন, আবু রায়হান মাসুদ, সাবেক পারিলা ইউপি চেয়ারম্যান আব্দুল বারী ভুলু, রাজশাহী জেলা পরিষদের সদস্য শিউলি রানী, সাবেক চেয়ারম্যান ঘাসিগ্রাম ইউপি আফজাল হোসেন বকুল, সাবেক সাধারণ সম্পাদক বড়গাছি ইউপি আওয়ামী লীগ ফারুক হোসেন মাসুম, মোহনপুর আওয়ামী লীগ নেতা আজাহার আলী, রাজশাহী জেলা যুবলীগের প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক উপ প্রচার সম্পাদক শাহাদাত হোসেন, হুজুরী পাড়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আব্দুল কাশেম, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুর রশিদ, নওহাটা পৌর ছাত্রলীগের সভাপতি তানভীর রহমান, সাধারণ সম্পাদক শাহরিয়ার রহমান রুমেলসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ