• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি : বিএনপি নেতা চাঁদের শাস্তির দাবি রাবি কর্মকর্তা কর্মচারী পরিষদের

রাবি প্রতিনিধি:
আপডেট বুধবার, ২৪ মে, ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়া বিএনপি নেতা আবু সাঈদ চাঁদকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) আওয়ামী কর্মকর্তা কর্মচারী পরিষদ। বুধবার (২৪ মে) সকাল সাড়ে ১০টায় বিশ^বিদ্যালয়ের প্যারিস রোডে সংগঠনটি আয়োজিত মানববন্ধনে এই দাবি জানানো হয়।

মানববন্ধনে রাবি অফিসার সমিতির সাধারণ সম্পাদক রাব্বেল হোসেন বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের হামলায় বঙ্গবন্ধুর ও তার পরিবারকে হত্যার পর স্বাধীনতা বিরোধী শক্তি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যার চেষ্টা করেন। কিন্তু তারা ব্যর্থ হন।

তিনি আরও বলেন, গত ১৯ মে রাজশাহী বিএনপি জেলার আহ্বায়ক আবু সাইদ চাঁদ মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন। বাংলার মানুষকে পাকিস্তানি ধ্যান-ধারণায় নিয়ে যেতে এবং উন্নয়নে বাঁধা দিতে এই হুমকি দেওয়া হয়েছে। এই ধরনের হুমকি রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত। এর আগে ২০০৪ সালেও প্রধানমন্ত্রীকে গ্রেনেড হামলা করে হত্যার চেষ্টা করে বিএনপি। আমরা অতিদ্রুত আবু সাইদ চাঁদকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

কর্মসূচিতে রাবি আওয়ামী কর্মকর্তা ও কর্মচারী পরিষদের সভাপতি শহীদ মিশফাক আলী টুটুল বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে স্বাধীনতার বিপক্ষের শক্তি বিএনপি জামাতকে ২১ বার হত্যার পরিকল্পনা করে। সেটার পুনরাব্যক্তি করতে চেয়েছেন আবু সাইদ চাঁদ। দেশ যখন মধ্যম আয়ের দিকে এগিয়ে যাচ্ছে, তখন এক শ্রেণির ব্যক্তিবর্গ তাতে বাঁধা দিতে চাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হত্যার হুমকি দেওয়া আবু সাইদ চাঁদের বক্তব্যে তীব্র নিন্দা জানাই। তাকে অতিদ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।

কর্মসূচিতে বিশ^বিদ্যালয়ের আওয়ামী কর্মকর্তা ও কর্মচারী পরিষদের সাংগঠনিক সম্পাদক রানাউল করিম রানা সঞ্চালনায় বিশ^বিদ্যালয়ের আওয়ামীপন্থী শতাধিক কর্মকর্র্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ