• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

পুঠিয়ায় বাসের নীচে প্রাণ গেল মোটরসাইকেল আরোহী চাচা-ভাতিজার

রিপোর্টার নাম:
আপডেট মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
রাজশাহীর পুঠিয়া উপজেলায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। তারা সম্পর্কে চাচা-ভাতিজা। মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে পুঠিয়া-তাহেরপুর সড়কের কাঁচুপাড়া হোসেনের বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন, পুঠিয়ার তেঁতুলিয়া দক্ষিণপাড়া গ্রামের আক্কাস আলীর ছেলে হোসেন (২৫) ও তার ভাতিজা সাঈদ সারোয়ার (২২)। সাঈদ সারোয়ারের বাবার নাম জেকের আলী।

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান জানান, মোটরসাইকেলে সাঈদ ও হোসেন পুঠিয়া থেকে তাহেরপুরের দিকে যাচ্ছিল। এসময় তাহেরপুর থেকে এমপি সাফারি নামের একটি বাস পুঠিয়ার দিকে আসছিল। মোটরসাইকেলের গতি ছিলো বেশি। কাঁচুপাড়া হোসেনের বটতলা নামক স্থানে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের ভেতরে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুজনের মৃত্যু হয়।

 

দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার বাস ফেলে পালিয়ে গেছে। ওসি জানান, দুপুরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

রাজশাহীর জেলা প্রশাসক শামীম আহমেদ জানান, দুর্ঘটনায় নিহতদের দাফন-কাফনের জন্য দুই পরিবারকে ২৫ হাজার টাকা করে সরকারি সহায়তা প্রদান করা হয়েছে।

 

বাংলার কথা/জানুয়ারি ০৯, ২০২৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ