• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

পাগলায় গোসলে নেমে চতুর্থ শ্রেণীর ছাত্রীর মৃত্যু, নিখোঁজ দুই

রিপোর্টার নাম:
আপডেট বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাগলা নদী থেকে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নদীতে গোসল করতে গিয়ে তার মৃত্যু হয়। বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর বহালাবাড়ি ঘাটে তার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। নিহত স্কুলছাত্রী ছত্রাজিতপুর খুলুপাড়া গ্রামের শরিফুল ইসলামের মেয়ে লিজা খাতুন (১১)।

নিহত লিজা খাতুনের সাথে গোসলে নামা তার সহপাঠী বহালাবাড়ি গ্রামের নাইমুল হকের মেয়ে নাইমা খাতুন (১০) এখনও নিখোঁজ রয়েছে। তারা দুইজনই ছত্রাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

এদিকে, সদর উপজেলার ইসলামপুরে শেখ হাসিনা সেতুর নিচে মহানন্দা নদীতে গোসলে নেমে নিখোঁজ রয়েছে এক যুবক। নিখোঁজ যুবক সদর উপজেলার গুমপাড়া এলাকার সেরাজুল ইসলামের ছেলে মো. মারুফ(২০)। পৃথক স্থানে নিখোঁজ দুইজনকেই উদ্বারে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ জানান, দুপুরে পাগলা নদীতে গোসলে যায় নিহত লিজা ও নিখোঁজ নাইমা খাতুন। এরপর দুইজনই পানির নিচে তলিয়ে যায়। এর কিছুক্ষণ পরই নদী থেকে লিজার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। নিখোঁজ নাইমাকে উদ্বার কার্যক্রম অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ