• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

পরী বললেন রাজ্য ভালো আছে

রিপোর্টার নাম:
আপডেট বুধবার, ১৯ জুলাই, ২০২৩

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। চলতি বছরের মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পরই দাম্পত্য জীবনের টানাপোড়েন শুরু হয় এ জুটির। বর্তমানে আলাদা থাকছেন রাজ ও পরী।

এদিকে তাদের ১১ মাস বয়সী ছেলে রাজ্য জ্বরে আক্রান্ত। ছোট্ট রাজ্যর ১০৩ ডিগ্রি জ্বরে দিশাহারা হয়ে পড়েন মা পরীমণি। দ্রুত ছোটেন বাসার পাশের হাসপাতালে। আশঙ্কা করেছিলেন, ডেঙ্গু কিংবা কোভিড–এ ধরনের কোনো রোগে আক্রান্ত হয়েছে কিনা। যাবতীয় পরীক্ষা–নিরীক্ষা শেষে জানতে পরী পারেন, এর কোনোটিই নয়, সিজনাল জ্বরে আক্রান্ত হয়েছে রাজ্য। ছেলেকে নিয়ে হাসপাতালে একা হাতে সামলাচ্ছেন পরীমণি।

এদিকে ছেলেকে নিয়ে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন অভিনেতা শরিফুল রাজ। কারণ ছেলের এমন অসুস্থতার দিনেও তিনি কাছে নেই।

অবশেষে মঙ্গলবার (১৮ জুলাই) মধ্যরাতে ফেসবুকে ছেলে রাজ্যের একটি ভিডিও প্রকাশ করেন রাজ। ক্যাপশনে লিখেছেন, ‘খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছা করছে, তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখ বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে। আম্বাকে একশ কোটি চুমু দিও।’

এদিকে মঙ্গলবার (১৮ জুলাই) মধ্যরাতে ছেলে রাজ্যের কয়েকটি প্রকাশ করেন পরীমণি। ক্যাপশনে লিখেছেন, একই সময় আমার পদ্মফুল আজ ভালো আছে। সুস্থ হয়ে উঠেছে বেশ। কতদিন পর আজ আম্বার সাথে সে একটু দুষ্টু দুষ্টু খেলেছে। শুকরিয়া।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি সে খবর প্রকাশ্যে আনেন। একই দিন সন্তান ধারণের বার্তা দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে করেন তার। সে বছর ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ