• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

পবা-মোহনপুরের মানুষ আমাকে ভালোবাসে: আসাদ

রিপোর্টার নাম:
আপডেট রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজশাহী-৩ আসনের আওয়ামীলীগ দলীয় এমপি প্রার্থী আসাদুজ্জামান আসাদ বলেছেন, পবা উপজেলার মানুষের সাথে আমার নাড়ির সম্পর্ক। আমার জন্ম পবা উপজেলার ভুগরইলে। এখানেই আমার ছোট বেলার শুরু। আর এখানকার মানুষের ভালোবাসাও আমি সেই সময় থেকেই পেয়ে আসছি। আমি দীর্ঘদিন ধরেই পবা ও মোহনপুর এলাকায় রাজনৈতিক নানান কর্মসূচিতে অংশগ্রহণ করে আসছি। এই এলাকার প্রতিটি পাড়া মহল্লায় আমার পদচারণা। দীর্ঘদিনের পথ চলায় আমি বুঝেছি এই এলাকার মানুষ আমাকে ভালোবাসে। রোববার দুপুরে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র বাছাই কার্যক্রম শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
রোবাবার সকাল থেকে রাজশাহীর ৬টি আসনে মনোনয়ন জমা দেয়া প্রার্থীদের যাচাই বাছাই কার্যক্রম শুরু হয়। সকালে এই কার্যক্রমে উপস্থিত হন পবা-মোহনপুর আসনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী আসাদুজ্জামান আসাদ। তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। সেখান থেকে বেরিয়ে আসাদুজ্জামান আসাদ সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে আসাদ বলেন, আওয়ামী লীগের শাসনামলে নির্বাচন কমিশন যেসব নির্বাচন করেছে সেগুলো জনসমাদৃত হয়। আমি বিশ্বাস করি, আগামী ৭ জানুয়ারির নির্বাচনটিও সুষ্ঠু এবং সুন্দর হবে। বিদেশী পর্যবেক্ষক যারা আছেন তারাও স্বীকার করবে বাংলাদেশের মাটিতে স্বতঃস্ফুর্ত নির্বাচন হয় এবং জনগণ যেদিকে রায় দেয় সেদিকেই প্রতিফলন ঘটে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে। সৌহার্দ্যপূর্ণভাবে প্রার্থীরা একে অপরের সাথে ভোটযুদ্ধে অবতীর্ণ হবে।
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসাদুজ্জামান আসাদ সাংবাদিকদের বলেন, জীবনে প্রথম বার আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীকে প্রার্থী হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী আমার প্রতি আস্থা রেখে পবা-মোহনপুর আসনে মনোনয়ন দিয়ে কৃতার্থ করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী যে সম্মান দিয়েছে সেটি রক্ষা করে হাসিমুখে যেন তার কাছে ৭ তারিখের পর যেতে পারি এটিই আমার কাছে মূল চ্যালেঞ্জ। নির্বাচনে জনগণের আস্থা নিয়ে বিজয়ী হয়ে তার কাছে যেতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ