• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

নগরীতে হরতালের সমর্থনে বিএনপির মিছিল থেকে আটক ৫

রিপোর্টার নাম:
আপডেট শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে হরতালের সমর্থনে বের করা বিএনপির মিছিল পুলিশি বাধায় ভুন্ডুল হয়ে গেছে। শনিবার সন্ধ্যায় রাজশাহীর সাহেব বাজার এলাকায় তারা মিছিল বের করার পরই পুলিশ ধাওয়া দেয়। এসময় ৫জনকে আটক করা হয়। পরে, দলের সিনিয়র নেতার পুলিশের সহযোগিতায় এলাকা ত্যাগ করে।

রোববার ও সোমবারের হরতালের সমর্থনে শনিবার সন্ধ্যায় রাজশাহী নগরীর সাহেববাজার এলাকায় মিছিল বের করে বিএনপি নেতা কর্মীরা। মিছিলটি বের করার পরপরই পুলিশ তাদের ধাওয়া দেয়। এসময় নেতা কর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পুলিশ সেখান থেকে ৫জনকে আটক করে থানায় নিয়ে যায়। এদিকে পুলিশী ধাওয়ার সময় ঘটনাস্থলে পড়ে যান রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ইশা। তবে তিনি তেমন বড় আঘাত পাননি। পরে বিএনপি নেতা সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও এরশাদ আলী ইশা ঐ এলাকা থেকে চলে যান।

রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, সন্ধ্যায় বিএনপির কয়েকজন নেতাকর্মী হরতালের সমর্থনে মিছিল বের করে। সেখান থেকে পুলিশ বিএনপির ৫ নেতাকর্মীকে আটক করে। ওসি বলেন, এই ঘটনায় পর থেকেই রাজশাহী সাহবে বাজার এলাকার নিরাপত্তা বাড়ানো হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ