• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

নগরীতে আগ্নেয়াস্ত্র ও হেরোইনসহ সন্ত্রাসী গ্রেপ্তার

রিপোর্টার নাম:
আপডেট রবিবার, ১২ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী নগরীর কাটাখালী চরশ্যামপুর এলাকায়  অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও হেরোইনসহ এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত নয়ন আলী (৪২) ঐ এলাকার জালালের ছেলে। র‌্যাব জানিয়েছে, নয়ন শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। নির্বাচন পূর্বকালীন নাশকতার উদ্দেশ্যে সে আগ্নেয়াস্ত্র মজুদ করেছিলো বলে জানতে পেরেছে র‌্যাব। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে তার বাড়ি থেকে নয়নকে গ্রেপ্তার করা হয়।

রোববার দুপুরে র‌্যাব -৫ এর পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গায়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন চরশ্যামপুর (মিজানের মোড়) এলাকার মাদক ব্যবসায়ী নয়ন আলী (৪২) তার বসত বাড়ীতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন মজুদ রেখেছে। বিষয়টি জানা মাত্রই নয়ন এর বসত বাড়ীতে পৌঁছে র‌্যাবের টিম বাড়ীর চতুর্দিক ঘেরাও করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে নয়ন কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাবের টিম তাকে আটক করে। পরবর্তীতে তার বাড়ী তল্লাশিকালে ঘরের দক্ষিণ-পশ্চিম দিকে অবস্থিত শয়ন কক্ষের খাটিয়ায় বিছানো তোষকের নিচ হতে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করে এবং তার ঘরের ছাদের উপর থাকা প্লাস্টিকের বস্তার ভিতর হতে ২ টি ওয়ান শুটারগান ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করে।

র‌্যাব জানায়, নয়ন আলী রাজশাহীর একজন শীর্ষ সন্ত্রাসী। সে নির্বাচন পূর্বকালীন নাশকতার উদ্দেশ্যে ও আধিপত্য বিস্তারের লক্ষ্যে এবং সমাজে ভীতিকর ও সন্ত্রাসী কার্যকলাপ সংঘটনের উদ্দেশ্যে এসব অস্ত্র রেখেছিল বলে র‌্যাবকে জানায়। রাজশাহী মহানগরীর কাটাখালী থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা রুজু করে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ