• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

তানোরে নতুন ইউএনও’র যোগদান 

রিপোর্টার নাম:
আপডেট সোমবার, ৫ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর তানোরে নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করলেন মো. বিল্লাল হোসেন। গতকাল সোমবার তানোর উপজেলা নির্বাহী অফিসের কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নিজের দায়িত্বভার গ্রহণ করেন তিনি। এর আগে, গত রোববার রাজশাহীর জেলা প্রশাসক শামীম আহমদের কাছে যোগদানপত্র দাখিল করেন তিনি।

মো. বিল্লাল হোসেন ৩৫তম বিসিএস (প্রশাসন)-এর একজন কর্মকর্তা। তানোরে যোগদানের আগে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসাবে কর্মরত ছিলেন। তার নিজ জেলা ঝিনাইদহ। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে ইংরেজি ভাষা ও সাহিত্যে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেছেন। এছাড়াও, তিনি যুক্তরাজ্যের সাসেক্স বিশ্ববিদ্যালয় থেকে অভিবাসন বিষয়ে উচ্চতর ডিগ্রি অর্জন করেছেন।

তানোরের নবাগত ইউএনও মো. বিল্লাল হোসেন বলেন, সকলের সহযোগিতায় এ উপজেলাকে আরো সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর। তানোর উপজেলা প্রশাসনকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে চাই। সেক্ষেত্রে সরকারি দায়িত্ব পালনের মাধ্যমে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় তানোর উপজেলার জনপ্রতিনিধি, সুশীল সমাজ, গণমাধ্যম কর্মীসহ সকল শ্রেণি/পেশার মানুষের সক্রিয় সহযোগিতা কামনা করছি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ