• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

ডাঁশমারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৭ ব্যাচের পূনর্মিলনী অনুষ্ঠিত

রিপোর্টার নাম:
আপডেট সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩

সংবাদ বিজ্ঞপ্তি
শিক্ষা নগরী রাজশাহীর প্রাণ কেন্দ্র মতিহার থানায় অবস্থিত ডাঁশমারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৭ইং ব্যাচের পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ‘এসো মিলি প্রাণের টানে, তোমার আমার শেকড় যেখানে…’ এই স্লোগান কে সামনে রেখে, শহীদ এএইচএম কামারুজ্জামানকেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানায় মিলন মেলার শুরু হয়।
স্বাগত বক্তব দেন ৯৭ ব্যাচের ছাত্র মোঃআলাল, ফাইসুল, মিঠু ও খোকন। পরে ১৯৯৭ইং ব্যাচের শিক্ষার্থীরা এক বর্ণিল বর্ণাট্য শোভা যাত্রা বের করে। সারাদিন খেলাধুলা, আনন্দ ভাগাভাগিতে ব্যস্ত সময় কাটান ছাত্র-ছাত্রী ও শিক্ষকগন।
বেলা ২.৩০ ঘটিকায় এসএসসি ৯৭ইং ব্যাচের শিক্ষার্থী মোঃ কামরুজ্জামান মাসুদ এর সঞ্চালনায়দ্বিতীয় পর্বে প্রাক্তন ও বর্তমান শিক্ষকদের স্মৃতি-চারন এবং শিক্ষকদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। আয়োজক কমিটির পক্ষে থেকে মোঃ মনোয়ার হোসেন স্বাগত বক্তব্য দেন।প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, জনাব মোঃ জাহের হোসেন সুজা, কাউন্সিলার, ২৯ নং ওয়ার্ড, রাজশাহী সিটি কর্পোরেশন এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ডাঁশমারীউচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক জনাবআবুল কালাম আজাদ, প্রাক্তন সহকারী শিক্ষক জনাব খন্দকার রেজাউল করিম ও সহকারী শিক্ষক জনাব আব্দর রাজ্জাক। ৯৭ ব্যাচের ছাত্র আব্দুল্লাহিল কাফী’র লেখা বই ও ক্রেস্ট
প্রদানের মাধ্যমে প্রধান অতিথি, জনাব মোঃ জাহের হোসেন সুজা, প্রাক্তন প্রধান শিক্ষক জনাবআবুল কালাম আজাদ, প্রাক্তন সহকারী শিক্ষক জনাব খন্দকার রেজাউল করিম, সহকারী শিক্ষক জনাব আব্দর রাজ্জাক ও এসএসসি ৯৭ইং ব্যাচের শিক্ষার্থী মোঃ মাসুদ রানা পিএইচডি ডিগ্রী অর্জন করায় সম্মাননা স্মারক প্রদান করা হয়। শিক্ষকগণ এইধরনের সম্মমনা পেয়ে আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পরেন ও তাদের অনুভূতি স্মৃতি চারণ করেনএবং আয়োজকদের ধন্যবাদ জানান। প্রয়াত শিক্ষক ও ছাত্রদের প্রতি গভীর শোক প্রকাশ করা হয়।ধন্যবাদ ও সমাপনি বক্তব্য বাখেন ৯৭ ব্যাচের ছাত্র আব্দুল্লাহিল কাফী।
বিকেল ৪ টা থেকে শুরু হয় বন্ধুদের পরিবারের সদস্যদের পরিচিতি , আড্ডা ও সাংস্কৃতিক অনুষ্টান।
অনুষ্ঠান শেষে সবার প্রতি কৃতজ্ঞা ও ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন প্রাক্তন ছাত্রমোঃ রফিকুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ