• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

ট্রেনের চুরি হওয়া তেলসহ গ্রেপ্তার ২

রিপোর্টার নাম:
আপডেট সোমবার, ৭ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

ট্রেনের পাওয়ার কার থেকে তেল চুরির সময় একই ট্রেনের লোকো মাস্টারসহ দুই জনকে হাতেনাতে গ্রেপ্তার করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) গোয়েন্দা শাখা। এসময় তাদের কাছ থেকে ৪৫ লিটার তেল জব্দ করা হয়। রোববার রাতে নাটোরের লালপুর উপজেলার আজিমনগর স্টেশনে তেল চুরির সময় তাদের গ্রেপ্তার করা হয়। রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) গোয়েন্দা শাখা রাজশাহীর ইনচার্জ উজ্জ্বল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, বগুড়ার আদমদিঘী উপজেলার ছাকনি গ্রামের মৃত তাহের সরদারের ছেলে হেলাল হোসেন (৩৬)। অপরজন নাটোরের লালপুর উপজেলার বিরোপাড়ার মৃত আকিম উদ্দিনের ছেলে রোকনুজ্জামান (৩৬)। হেলাল চাঁপাইনবাবগঞ্জের রহনপুর থেকে পাবনার ঈশ্বরদী রুটে চলাচলকারী কমিউটার এক্সপ্রেস ট্রেনের লোকো মাস্টার।

আরএনবি গোয়েন্দা শাখা রাজশাহীর ইনচার্জ উজ্জ্বল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত সোয়া ৮টার দিকে আরএনবি গোয়েন্দা রাজশাহী শাখার একটি টিম নাটোরের লালপুর উপজেলার আজিমনগর স্টেশনে অভিযান চালায়। এসময় ৪৫ লিটার তেলসহ দুই জনকে হাতেনাতে আটক করা হয়।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আসামিদের রেলওয়ে ঈশ্বরদী থানায় মামলা দায়েরের মাধ্যমে হস্তান্তর করা হয়েছে।

রেলওয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুজ্জামান রুমেল বলেন, তাদের বিরুদ্ধে আরএনবি একটি মামলা দায়েরে করেছেন। সেই আমলায় আসামীদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ