• ঢাকা, বাংলাদেশ বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে চোলাইমদসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রিপোর্টার নাম:
আপডেট রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি 

গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন কসবা ইউনিয়নের কালইর মধ্য বাজার এলাকায় অভিযান চালিয়ে চোলাইমদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ২ হাজার ২৫ লিটার চোলাইমদসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আটক ব্যবসায়ীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন কসবা ইউনিয়নের কালইর (মধ্য বাজার) গ্রামের ভাঙ্গী মুরমু’র ছেলে কবিরাজ মুরমু এবং লবীন মুরমুর ছেলে সুনীল মুরমু।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে রোববার জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ৯ সেপ্টেম্বর বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন কসবা ইউনিয়নের কালইর (মধ্য বাজার) গ্রামে আসামী সুনীল মুরমু এর বসত বাড়ীতে এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন কসবা ইউনিয়নের কালইর (মধ্য বাজার) গ্রামস্থ ধৃত আসামী কবিরাজ মুরমুু এর বসতবাড়িতে পৃথক দুটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ২ হাজার ২৫ লিটার চোলাই মদ এবং চোলাই মদ প্রস্তত করণের সময় বিভিন্ন উপরকরণসহ সুনীল মুরমু ও কবিরাজ মুরমুকে হাতেনাতে গ্রেপ্তার করে। তারা দীর্ঘদিন ধরে তাদের বসতবাড়ীতে চোলাই মদ প্রস্তত করে তা বিক্রি করত। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানায় মামলা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ