• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে বিদেশী আগ্নেয়াস্ত্র উদ্ধার, য্বুক আটক

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকা থেকে বিদেশী আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ সদস্যরা। বুধবার রাতে জেলার শিবগঞ্জ উপজেলার আজমতপুর সীমান্তে অভিযান পরিচালনা করে এসব অস্ত্র উদ্ধার করে বিজিবি। এ সময় এক যুবককে আটক করা হয়।

আটক যুবক জেলার শিবগঞ্জ উপজেলার আজমতপুর এলাকার বাগিচাপাড়ার আনারুল ইসলামের ছেলে রুহুল আমিন (৩০)।

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, চোরাকারবারী কর্তৃক ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে অবৈধ অস্ত্র পাচার হওয়ার নিজস্ব গোয়েন্দা সূত্রের তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়নের একটি বিশেষ টহল দল বুধবার দিবাগত রাত ৮ টায় জেলার শিবগঞ্জ উপজেলার

আজমতপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮১/১০-এস হতে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের হুদমাপাড়া এলাকায় আসারীর আমবাগানে অভিযান পরিচালনা করে।

এ সময় রাত ১০ টায় ৫ জন লোক শূন্য লাইন হতে বাংলাদেশে প্রবেশ করলে বিজিবি টহল দল তাদের চ্যালেঞ্জ করে। এতে ৪ জন পালিয়ে যেতে সক্ষম হলেও রুহুল আমিনকে আটক করে তল্লাশি করলে তার কাছ থেকে ১টি অবৈধ বিদেশী অস্ত্র, ৬ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন উদ্ধার করা হয় এবং পলাতক চোরাকারবারীদের ফেলে যাওয়া ১টি হাসুয়া জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রুহুল চোরাই পথে অস্ত্র আনার কথা স্বীকার করাই তাকে শিবগঞ্জ থানায় সোপর্দ করাসহ পালিয়ে যাওয়া আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান অধিনায়ক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ