• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

গোদাগাড়ীতে বিজয় দিবসে বিএনএম এর আলোচনা অনুষ্ঠান

রিপোর্টার নাম:
আপডেট শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠান করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-বিএনএম। অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনএম এর সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) ও রাজশাহী-১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী শামসুজ্জোহা বাবু।
মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার সকালে গোদাগাড়ী উপজেলার আমতলা এলাকায় এই আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি শামসুজ্জোহা বাবু বলেন, আমাদের প্রত্যেককে মহান বিজয় দিবসের শিক্ষা ও আদর্শ বুকে ধারণ করতে হবে। তরুণ সমাজকে এদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস সম্পর্কে অবগত করা আমাদের দায়িত্ব। শামসুজ্জোহা বাবু বলেন, এই দেশের উন্নয়ন অগ্রগতি আগামী দিনে কোন পথে যাবে তার অনেক কিছুই নির্ভর করছে এবারের জাতীয় সংসদ নির্বাচনের উপর। এই নির্বাচনের পরিবেশ যাতে শান্তিপূর্ণ থাকে, ভোটাররা যাতে নির্বিঘ্নে কেন্দ্রে যেতে পারে এবং পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে বাড়ি ফিরে যেতে পারে তেমন পরিবেশ থাকা জরুরী। আমরা বিশ^াস করি, নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনী এমন সুন্দর পরিবেশ নিশ্চিত করবেন।
আলোচনা শেষে মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
আলোচনা ও দোয়া অনুষ্ঠানে মাওলানা আব্দুল মমিন, মজিবুর রহমান, শামিম আশরাফ কাজল, জাহাঙ্গীর আলম, আকতারুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ