• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, ঘন কুয়াশায় ঢাকা নগরী

রিপোর্টার নাম:
আপডেট বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, ঘন কুয়াশায় ঢাকা নগরী

নিজস্ব প্রতিবেদক
রাজশাহীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে । মঙ্গলবার ভোর ৪টা থেকে বৃষ্টি শুরু হয়। এই বৃষ্টির পর গত দুই দিনের চেয়ে রাজশাহীর তাপমাত্রা কিছুটা বেড়েছে। মঙ্গলবার ভোরে স্থানীয় আবহাওয়া কার্যালয় দশমিক ৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে। এরপর ভোরে ঘন কুয়াশায় ঢেকে যায় চারপাশ। সারাদিন দেখা মেলেনি সুর্যের।ফলে দুর্ভোগে পড়েন নগরবাসী। যানবাহন চালাতে হয় হেডলাইট জ¦ালিয়ে।
আবহাওয়া কার্যালয়ের পর্যবেক্ষক লতিফা হেলেন জানান, মঙ্গলবার ভোরে রাজশাহীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়। এরপর ভোরে ঘন কুয়াশায় ঢেকে যায় চারপাশ। ভোর ৬টায় দিনের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। আগের দিন সোমবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৩ ডিগ্রি সেলসিয়াস। এরও আগের দিন শনিবার ছিল ১০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। তিন দিনের আবহাওয়ার হিসেবে মঙ্গলবার সর্বনিম্ন তাপমাত্রা বেড়েছে।
লতিফা হেলেন জানান, বৃষ্টির কারণে ভোরে কুয়াশা বেড়েছিল। রাজশাহীর আকাশ মেঘলা রয়েছে। বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। তবে তাপমাত্রার খুব বেশি হেরফের হওয়ার সম্ভাবনা কম। এর আগে গত ২৫ অক্টোবর রাজশাহীতে ১ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছিল বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ