• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

খুনীচক্রের দোসরদের মোকাবেলায় ঐক্যবদ্ধ থাকতে হবে: আসাদ

রিপোর্টার নাম:
আপডেট শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার খুনীদের দোসররা আজও সক্রিয় রয়েছে। তাদের চক্রান্ত এখনো থামেনি। খুনীচক্রের দোসরদের মোকাবেলায় বঙ্গবন্ধুর আদর্শের প্রতিটি কর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী নির্বাচন নিয়েও ষড়যন্ত্র শুরু হয়েছে। কোন ষড়যন্ত্র করেই লাভ হবে না যদি আমরা নৌকার পক্ষের শক্তি ঐক্যবদ্ধ থাকি।

জেল হত্যা দিবস স্মরণে রাজশাহী সিটি হাট সংলগ্ন জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান আসাদ এসব কথা বলেন।

দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে আসাদুজ্জামান বলেন, খুনীচক্র বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে বারবার হত্যা চেষ্টা করে ব্যর্থ হয়েছে। জননেত্রী শেখ হাসিনার মত এতবার বিশ্বের আর কোন নেতাকেই হত্যা চেষ্টা করা হয়নি। আল্লাহর রহমতে তিনি বারবার রক্ষা পেয়েছেন। তিনি যখন দেশকে বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তোলার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তখন ঐসব খুনিদের দোসররা তাকে সহ্য করতে পারছে না। দেশজুড়ে নাশকতা ছড়াচ্ছে, মানুষ হত্যা করছে। জননেত্রী শেখ হাসিনার এগিয়ে চলাকে থমকে দিয়ে দেশের অগ্রগতিকে টেনে ধরতে তৎপর সেইসব দোসররা। আগামী নির্বাচনে আবারো নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নৌকার বিজয় নিশ্চিতের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যাকে আবারো প্রধানমন্ত্রী করে এগিয়ে নিয়ে যেতে হবে আমাদের প্রিয় এই মাতৃভূমিকে। সেটাই হবে খুনীচক্রের অপকর্মের দাঁতভাঙ্গা জবাব।

দোয়া মাহফিলে বাঘা-চারঘাট আসনের সাবেক সংসদ সদস্য রায়হানুল হক রায়হান, তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানী ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,  রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক হোসেন ডাবলু, রাজশাহী জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ, রাজশাহী জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সাবেক প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক, বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক রহমান মাসুম, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি রিয়াজ মাস্টার, পারিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল বারি ভুলু, পারিলা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাহিমা খাতুন, হড়গ্রাম ইউনিয়ন পরিষদের মেম্বার শাহজাহান আলী, হুজরিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, হুজরিপাড়া ইউনিয়ন পরিষদের মেম্বার আবুল কাশেম, হুজুরি পাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রফিক, নওহাটা পৌর আওয়ামী লীগের নেতা বাবুল হোসেন, হাকিম আলী সুজন আলী, রাজশাহী জেলা পরিষদের সদস্য শিউলি রানী, চারঘাট পৌরসভার সাবেক মেয়র নার্গিস খাতুন, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের নেতা সুলতান মাস্টার, মোহনপুর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মিলন মাস্টার, নওহাটা পৌর ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন ও সাধারণ সম্পাদক রুমেল আলীসহ সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ