• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

কাঁধে কাঁধ মিলিয়ে ১৯ নং ওয়ার্ডের উন্নয়নে কাজ করতে হবে : কাউন্সিলর সুমন

রিপোর্টার নাম:
আপডেট শনিবার, ২৪ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর পদে তৌহিদুল হক সুমন দ্বিতীয় বারের মতো বিজয় হওয়ায় তার কর্মী ও সমর্থকরা আনন্দ উল্লাস ও বিজয় মিছিল করেছে। শুক্রবার বিকেলে ১৯ নং ওয়ার্ডের শিরোইল কলোনী স্কুল মাঠ থেকে শুরু হয়ে  বিভিন্ন সড়ক ঘুরে ওয়ার্ড কার্যালয়ে গিয়ে বিজয় মিছিলটি শেষ করা হয়।

বিজয় মিছিল শেষে দ্বিতীয় বারের মতো সুমন কাউন্সিলর বলেন, এই বিজয় আমার একার না আমাদের সকলের বিজয়। অনেক মানুষ বিভিন্ন ষড়যন্ত্র চালিয়েছে যেন আমি সুষ্ঠভাবে ভোট করতে না পারি কিন্তু মহান আল্লাহ তায়ালার ইচ্ছায় এবং আপনাদের দিন- রাত অক্লান্ত পরিশ্রমে কোন ষড়যন্ত্র আমাকে থামিয়ে রাখতে পারেনি। আমি আবারও আপনাদের জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছি। আমি সারাজীবন আপনাদের কাছে কৃতজ্ঞ থাকবো।

সুমন আরো বলেন, নির্বাচনে যে যার ভোট করুক না কেন ১৯ নং ওয়ার্ডবাসী সকলেই আমার ভাই বোন। তাই আমি একজন প্রতিনিধি হিসেবে তাদেরকে আহবান জানাচ্ছি আসুন আমরা সকল বিভেধ ভুলে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করি। কারণ এই ওয়ার্ড শুধু আমার একার না এটা আপনাদের ওয়ার্ড। তাই ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে হিংসা বিবেধ ভুলে আমাদেরকে সকলকে একসাথে কাজ করতে হবে, তাহলেই একটি পরিপূর্ণ ওয়ার্ড হিসেবে গড়ে উঠবে ১৯ নং ওয়ার্ড।

কাউন্সিলর সুমন আরো বলেন, আমি নির্বাচনে জয়লাভ করেছি আপনাদের ওয়ার্ডবাসীর সেবা করার জন্য তাই আমি আর বসে থাকতে চাইনা। শনিবার (২৪ জুন) টিসিবির চাল দিবে। যাদের কার্ড আছে তারা নিবেন, আর যাদের কার্ড নাই তারা আমার সাথে যোগাযোগ করবেন আমি কার্ড করে দিব ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ