• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

ঐক্যবদ্ধ হয়ে নৌকার জন্য কাজ করতে হবে: আসাদ

রিপোর্টার নাম:
আপডেট শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩

আসাদের উদ্যোগে ৬শ নেতাকর্মী দেখলেন ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ পবা উপজেলার কাটাখালী বাজারে গণসংযোগ করেছেন। শুক্রবার সন্ধ্যায় তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগে নামেন। এর আগে বিকেলে আসাদুজ্জামান কাটাখালীর রাজতিলক সিনেমা হলে পবা ও মোহনপুর এলাকার প্রায় ৬শ নেতা কর্মীকে সাথে নিয়ে মুজিব: একটি জাতির রূপকার চলচিত্রটি দেখেন।

শুক্রবার বিকেলে আসাদ দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রাজতিলক সিনেমা হলে যান। সেখানে তিনি নেতা কর্মীদের সাথে মুজিব: একটি জাতির রূপকার চলচিত্র দেখেন। পরে দলীয় নেতাকর্মীর উদ্দেশ্যে আসাদ বলেন, বঙ্গবন্ধু আদর্শের প্রতিটি কর্মীকে বঙ্গবন্ধুর সম্পর্কে জানতে হবে। নিজের জীবন বাজি রেখে বঙ্গবন্ধু যেমন দেশের জন্য আজীবন লড়ে গেছেন তার কর্মী হিসেবে আমাদেরও সেই ত্যাগের মানসিকতা থাকতে হবে। মানুষের জন্য, দেশের জন্য কাজ করতে হবে।

আসাদ বলেন, নির্বাচন সমাগত। আগামী নির্বাচনে নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করতে এখন থেকেই মাঠে নামতে হবে। চারিদিকে ষড়যন্ত্র আর অপপ্রচার চলছে। সেই ষড়যন্ত্র আর অপপ্রচারের মোকাবেলা করে উন্নয়নের মার্কা নৌকার বিজয় নিশ্চিত করতে বঙ্গবন্ধুর আদর্শের প্রতিটি কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

আসাদ বলেন, তরুণ সমাজ বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পরবে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার মাধ্যমে। এটি মূলত তরুণদের দেখা উচিত।  জাতির পিতা বঙ্গবন্ধু সংগ্রামের জীবন, সপরিবারে হত্যাসহ বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে এ সিনেমায়। সিনেমাটি দেখলে শিশু, কিশোর ও তরুণ সমাজ বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারবে।

সিনেমা হল থেকে বেরিয়ে আসাদ কাটাখালী বাজারে সাধারণ মানুষের সাথে গণসংযোগ করেন। এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন সাধারণ মানুষের মাঝে।

এসময় রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক হোসেন ডাবলু, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম, রাজশাহী জেলা পরিষদের সদস্য শিউলি রানী, হরিয়ান ইউনিয়ন চেয়ারম্যান জেবোর আলী, হরিয়ান ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নীল আলী ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রানা ও সাধারণ সম্পাদক বাবলু, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক আবু সাঈদ, পবা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইয়াসিন আলী, হরিয়ান ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রাকিব উদ্দিন,  হরিয়ান ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান, হরিয়ান ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এমদাদ আলী, কাটাখালি পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান,  ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মানিক, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের রহিদুল ইসলাম, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিলবর আলী, ৮ নং ওয়ার্ডের সভাপতি বজলুর রহমান, ৯ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, পারিলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল বারী ভুলু, পারিলা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাহিমা বেগম, হুজরীপাড়া ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফা, হুজরি পাড়া ইউনিয়নের মেম্বার আবুল কাশেম, রাজশাহী জেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর মোরশেদ রঞ্জু, সহসভাপতি রিয়াজ মাস্টার, বড়গাছি ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক রহমান মাসুম, হুজরীপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রফিক, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের নেতা এনামুল হক, সুলতান আলী, সানাউর রহমান, মৌগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হোসেন আলী, ঘাসিগ্রাম ইউনিয়ন সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, মোহনপুর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মজিবুর রহমান মাস্টার ও সাধারণ সম্পাদক মিলন মাস্টার, রাজশাহী জেলা যুবলীগের প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক ও উপপ্রচার সম্পাদক শাহাদাত হোসেন পিন্টু, নওহাটা পৌর ছাত্রলীগ সভাপতি তানভীর হোসেন ও সাধারণ সম্পাদক রুমের আলিসহ পবা ও মোহনপুরের প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ এবং সকল সহযোগী সংগঠন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এয়াড়া, তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানী ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ তানোর উপজেলার সাতটি ইউনিয়ন দুটি পৌরসভার নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ