• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

এবার রাজশাহীতে শিল্পায়ন ও কর্মসংস্থান করতেই হবে: লিটন

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, উন্নয়নে রাজশাহীকে একটা পর্যায়ে নিয়ে যাওয়া সম্ভব হয়েছে। এবার কর্মসংস্থান করা খুবই প্রয়োজন। কর্মসংস্থানের জন্য দরকার শিল্পায়ন। ২০০৮ থেকে ২০১৩ মেয়াদে রাজশাহীতে বিনিয়োগে অনেককে আগ্রহী করেছিলাম। পরবর্তীতে আমি না থাকায় সেটির আর অগ্রগতি হয়নি। এবার সুযোগ পেলে সেই কাজটি বাস্তবায়ন করতে চাই।
বুধবার (১৭ মে) সন্ধ্যা সাড়ে সাতটা থেকে রাত নয়টা পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী অডিটোরিয়ামে নগরীর সেলুন, হোটেল কর্মচারী, সংবাদপত্র হকার্স, ফার্নিচার, ওয়েল্ডিং, স্বর্ণ শ্রমিক ইউনিয়ন ও চর্মকারদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। মঞ্চে উপবিস্ট ছিলে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেনসহ আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ। বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সোহেল, মহানগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়ালী খান, জেলা শ্রমিক লীগ সভাপতি আব্দুল্লাহ খান।  সঞ্চালনায় ছিলেন মহানগর শ্রমিক লীগের সহ-সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক একেএম শহীদুল ইসলাম।
সভায় রাজশাহী মহানগর দর্জি শ্রমিক ইউনিয়নের সভাপতি শ্রী বিশ^জিৎ ভোলা, সাধারণ সম্পাদক মোঃ গোলাম রসুল, রাজশাহী মহানগর হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিক ইউনিয়ন সভাপতি মোঃ আমিন, সাধারণ সম্পাদক মোঃ জহুরুল ইসলাম, রাজশাহী মহানগর ফার্নিচার শ্রমিক ইউনিয়ন সভাপতি মোঃ মোজাম্মেল হক মোজাম, সাধারণ সম্পাদক মোঃ ফারুক রশিদ, রাজশাহী সংবাদপত্র শ্রমিক ইউনিয়ন সাধারন সম্পাদক মোঃ জনি, রাজশাহী জেলা স্বর্ণ শিল্প শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সেলিম রেজা বাইরোন, মহানগর সেলুন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আবুল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর এ সময় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ