• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

আরএমপিতে যুক্ত হলো ‘স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান’

রিপোর্টার নাম:
আপডেট রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী মহানগর পুলিশ সদস্যদের সাস্থ্যসম্মত খাবার সরবরাহের জন্য যুক্ত করা হলো ‘স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান’। রবিবার দুপুরে আরএমপি পুলিশ লাইন্সে পুলিশ সদস্যদের খাদ্য বহনের জন্য ‘স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান’-এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আরএমপি’র পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ‘স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান’-এর উদ্বোধন করেন।
এসময় পুলিশ কমিশনার বলেন, স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান-এর মাধ্যমে এখন থেকে নগরীর বিভিন্ন স্থানে পুলিশ সদস্যরা তাদের ডিউটি পোস্টে গরম ও মান সম্মত খাবার পাবেন। ফলে পুলিশ সদস্যদের মনোবল বৃদ্ধি পাবে। তিনি আরও বলেন, খুব শিঘ্রই স্মার্ট কিচেন চালু করা হবে, সেখানে সুন্দর ও স্বাস্থ্যকর পরিবেশে খাবার রান্না করা হবে।
এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) সাইফউদ্দীন শাহীনসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত উল্লেখ্য, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার যোগদানের পর হতে মহানগর পুলিশের সার্বিক কল্যাণে নানাবিধ পদক্ষেপ নিয়েছেন। সর্বাগ্রে তিনি ফোর্সের খাবারের মান উন্নয়নে উদ্যোগ গ্রহণ করেন এবং ফোর্সের মেসের পরিবেশ ও খাবারের মানের দিকে মনোনিবেশ করেন। তিনি খাবার মেন্যু মানসম্মত করার নির্দেশ প্রদান করেন। পুলিশ কমিশনার অনুধাবন করেন ডিউটিরত পুলিশ সদস্যদের খাবার পরিবহন ও পরিবেশনের প্রচলিত পদ্ধতি যথেষ্ট আধুনিক ও মানসম্মত নয়। ফলে তিনি একটি ‘স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান’ চালু করার উদ্যোগ গ্রহণ করেন। যে সকল অফিসার ও ফোর্স মেট্রোপলিটন এলাকার বিভিন্ন স্থানে ডিউটিতে নিয়োজিত থেকে খাবার গ্রহণ করেন তারা এই সুবিধার আওতায় আসবেন। স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যানে খাবার যেমন গরম থাকবে তেমনি খাবারের মান অটুট থাকবে।#

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ