• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

অপপ্রচারের জবাব দিতে রাজশাহীতে জয় বাংলা সাইবার ফোর্স গঠন

রিপোর্টার নাম:
আপডেট রবিবার, ৩০ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে জয় বাংলা সাইবার ফোর্স গঠন করা হয়েছে। রোববার বিকেলে নগরীরর শ্রীরামপুর রাস কনভেনশন সেন্টারে ২৫০ জন তরুণ সদস্যকে নিয়ে এই ফোর্স গঠন করা হয়।

সাইবার ফোর্স রাজশাহী গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাভাজন তরুণদের নিয়ে রাজনৈতিক দার্শনিক রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সরকারের বিরুদ্ধে সকল অপপ্রচারের জবাব দেবার প্রত্যয়ে জয় বাংলা সাইবার ফোর্স রাজশাহী গঠন করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, রাজশাহী জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুস সালাম, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক নেতা আফজাল হোসেন বকুল, পারিলা ইউপির সাবেক চেয়ারম্যান ভুলু, কামারগাঁ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোসলেম উদ্দিন, আওয়ামীলীগ নেতা আবু রায়হান মাসুদ।

এর আগে রাজশাহী জেলার পবা, মোহনপুর, তানোর, গোদাগাড়ী উপজেলার আড়াইশ তরুণ রাজনৈতিক কর্মীকে নিয়ে সাইবার ফোর্স রাজশাহী গঠন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ