• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে স্থানীয় আ.লীগ নেতাকর্মীদের বিক্ষোভ

রিপোর্টার নাম:
আপডেট রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর বাঘা ও চারঘাট এলাকার সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সামাবেশ করেছেন স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা। রোববার দুপুরে রাজশাহী আদালত চত্বরে এই বিক্ষোভ ও সমাবেশের আয়োজন করা হয়। কর্মসূচির ব্যানারে লেখা ছিলো “বাঘা চারঘাটের সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম কর্তৃক আর কত নির্যাতন সইবো?” আয়োজনে: নির্যাতিত আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ। এই কর্মসূচিতে নেতৃত্ব দেন বাঘা পৌরসভার মেয়র, রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য আক্কাছ আলী। নেতা কর্মীরা আগামী জাতীয় নির্বাচনে শাহরিয়ার আলমের বিকল্প কোন প্রার্থীকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানান।
বিক্ষোভ সমাবেশের আগে আক্কাছ আলী সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের নির্দেশে বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ আমাদের নামে মামলা করছে। বর্তমানে ১শজন নেতাকর্মী বিনা দোষে মামলার আসামী। অজ্ঞাত আরো ৩শ জন আসামী আছে। আওয়মী লীগের নেতারা যখন আমাদের নামে মামলা করেন তবে বুঝেন কেননে থাকি। আমারা চাই এই ধরণের লোককে বাদ দিয়ে নতুন কাউকে নেতৃত্বে দেয়া হোক।
আক্কাছ বলেন, রাজশাহী-৬ আসনের এমপি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বাঘা ও চারঘাট এলাকার সকল স্থানীয় নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করে অন্য মতাদর্শীদের নির্বাচনে বিজয়ী হতে সহযোগিতা করেছেন। এছাড়াও বাঘা ও চারঘাট এলাকার ত্যাগী আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করছেন। অত্র এলাকার জনগণ শাহরিয়ার আলমের উপর ব্যাপকভাবে ক্ষিপ্ত রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পুনরায় তাকে যদি এই আসনে মনোনয়ন দেন তাহলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে না।
বিক্ষোভ কর্মসূচিতে বাঘা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাঘা উপজেলা ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সানোয়ার হোসেন সুরুজসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে তারা রাজশাহী আদালত এলাকায় বিক্ষোভ মিছিল করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ