• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

দেশের গণতন্ত্র ও উন্নয়ন ফিরিয়ে এনেছে আওয়ামীলীগ: আসাদ

রিপোর্টার নাম:
আপডেট সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
দেশের গণতন্ত্র ও উন্নয়ন ফিরিয়ে এনেছে আওয়ামীলীগ বলে মন্তব্য করেছেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। সোমবার বিকেলে রাজশাহীর মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউনিয়নের শ্যামপুর বাজারে জাতীয় শ্রমিক লীগ ও কৃষক লীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে স্মরণ, দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব এই স্লোগান আওয়ামী লীগের। একসময় আমরা রাজপথে এই ম্লোগান দিয়েছি। জনগণের ভোটের অধিকার রক্ষার জন্য এই স্লোগান দিয়েই সংগ্রাম করে আজকে গণতন্ত্র ফিরিয়ে এনেছে আওয়ামী লীগ। সেই সাথে দেশের উন্নয়নও ফিরিয়ে এসেছে। আসাদ বলেন, আজকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বাংলাদেশ উন্নয়নশীল দেশ। এই উন্নয়নশীল দেশ হিসেবেই বাংলাদেশ এগিয়ে যাবে, আর কেউ বাংলাদেশকে পিছু টানতে পারবে না। আগামীতে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের দেশ হবে স্মার্ট বাংলাদেশ। বাংলাদেশকে এগিয়ে নিতে তাই আবারো নৌকায় ভোট দিন।


ঘাসিগ্রাম ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন ডালিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঘাসি গ্রাম ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, রাজশাহী জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং মোহনপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব হাসান রাসেল, মহানগর আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান বাবু, রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলি আজম সেন্টু, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম, সাবেক ছাত্রনেতা মিরাজুল আলম, রাকিবুল আলম, কামরান ইয়ামিন আবু রায়হান মাসুদ, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের নেতা এনামুল, আওয়ামী লীগ নেতা, সুলতান মাস্টার, সাবেক ছাত্রনেতা মোহনপুরের বেল্লা , আজাহার, রাজশাহী জেলা যুবলীগের সহসভাপতি আলমগীর মোর্শেদ রঞ্জু, কাটাখালী পৌরসভার ওর্য়াড ৪ নং ওয়ার্ড সভাপতি মানিক, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ বজলুর রহমান, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ দিলবর, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহিদুল ইসলাম কালু, ৭ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুর রহিম নুহু, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়াসহ আওয়ামীলীগ ও অনান্য সংগঠানের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ