• ঢাকা, বাংলাদেশ সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

চির নিদ্রায় বীর মুক্তিযোদ্ধা জিনাতুন নেসা তালুকদার

রিপোর্টার নাম:
আপডেট সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
সাবেক সংসদ সদস্য এবং সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। সোমবার বাদ জোহর টিকাপাড়া ঈদগাহ মাঠে জানাযা নামাজ শেষে মরহুমাকে হেতেমখাঁ কবরস্থানে দাফন করা হয়। এরআগে টিকাপাড়া ঈদগাহ মাঠে জানাযা নামাজের পূর্বে মরহুম অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদারকে গার্ড অব অর্নার প্রদান করা হয়। জানাযা নামাজে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। জানাযা নামাজের পূর্বে মরহুমা অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদারের মরদেহে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন মেযর লিটন। এ সময় রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার সহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তির পক্ষ থেকে মরহুমার মরদেহে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।
এ সময় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, সমাজসেবা ও নারী জাগরণ এবং রাজনীতিবিদ হিসেবে অনেক অবদান রেখেছেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা জিনাতুন নেসা তালুকদার। মহান মুক্তিযুদ্ধে ছিল তাঁর গৌরবোজ্জ্বল অবদান। আমি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।
জানাযা নামাজে মরহুমার পরিবারের সদস্যবৃন্দ, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের জনসাধারণ অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ