• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে গিয়ে মৃত ৩

রিপোর্টার নাম:
আপডেট বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের সদর ও শিবগঞ্জে পৃথক স্থানে নদীতে গোসলে গিয়ে পানিতে ডুবে ৩ জন মারা গেছে। বুধবার দুপুরে জেলা সদরের মহানন্দা নদীর শেখ হাসিনা ব্রীজ এলাকায় ও শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের পাগলা নদীর বহালাবাড়ি ঘাটে এ ঘটনা ঘটে। মৃতরা হলো লিজা খাতুন ও নাঈমা খাতুন এবং মারুফ হোসেন।

এদের মধ্যে লিজা ও নাঈমা ছত্রাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ও মারুফ এইচ এস সি পরীক্ষায় অংশ গ্রহনকারী।

ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য আবদুল কাইয়ুম জানান, বুধবার সকাল ১১টার দিকে পাগলা নদীর বহালাবাড়ি ঘাটে গোসল করতে যায় লিজা ও নাঈমা খাতুনসহ পাঁচ সহপাঠী। এ সময় তিনজন সাঁতরে উঠতে পারলেও লিজা ও নাঈমা পানিতে ডুবে যায়। পরে স্থানীয়রা শিবগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে শিবগঞ্জ ফায়ার সার্ভিস ও রাজশাহী ডুবরীদল যৌথভাবে নদীতে উদ্ধার অভিযান চালিয়ে দুপুর ২টার দিকে লিজার মরদেহ ও সন্ধ্যায় নাঈমার মরদেহ  উদ্ধার করে।

অপরদিকে চাঁপাইনবাবগঞ্জ সদরের মহানন্দা নদীতে বন্ধুদের সাথে গোসলে গিয়ে পৌর এলাকার নামোশংকরবাটী নতুনহাট গুমপাড়া বড় মসজিদ চৌহমুনি এলাকার সৈয়বুর রহমানের ছেলে মারুফ (২১) হোসেন মারা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ