• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

গোদাগাড়ীতে ৫২ কেজি গাঁজাসহ চার মাদককারবারি গ্রেপ্তার

রিপোর্টার নাম:
আপডেট মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর গোদাগাড়ীতে ৫২ কেজি গাঁজাসহ চারজন মাদককারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় গোদাগাড়ী উপজেলার চাপাল গ্রাম হতে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, মহানগরীর রাজপাড়ার মহিষবাথান এলাকার মো: জামিল, গোদাগাড়ী থানাধীন ভাগাইল গ্রামের শাকিব ইসলাম, মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার তামিম মিয়া এবং মোমিন মিয়া ।

মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস কনফারেন্সে জেলা পুলিশ সুপার সাইফুর রহমান এসব তথ্য জানান।

ঘটনার বর্ননা দিয়ে পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ খবর পায় যে, রাজশাহী নগরের হরিপুর হয়ে একটি ব্যাটারিচালিত রিক্সায় ২ জন এবং একটি মোটরসাইকেলে ২ জনসহ মোট ৪ জন মাদককারবারি মাদক বিক্রির উদ্দেশ্যে গোদাগাড়ী থানার চাপাল গ্রামে যাচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চাপাল এলাকায় অভিযান চালায়। এসময় সেখান থেকে গ্রেপ্তারকৃতদের দেহ ও অটো রিক্সা তল্লাশি করে ৫২ কেজি গাঁজা জব্দ করে পুলিশ।

অভিযুক্ত জামিলের (৩৪) দেহ তল্লাশি করে পেট ও পিঠে বিশেষ কায়দায় মোড়ানো অবস্থায় ২ কেজি গাঁজা এবং তার ব্যবহৃত অটোরিক্সা হতে দুইটি প্লাস্টিকের বস্তায় ৪৪ কেজি গাঁজা জব্দ করে।

অভিযুক্ত শাকিব ইসলাম, তামিম মিয়া ও মোমিন মিয়ার দেহ তল্লাশি করে পেট ও পিঠের মধ্য হতে আরও দুই কেজি করে মোট ৬ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

এসময় ডিবি পুলিশ মাদক কারবারিদের গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত ব্যাটারিচালিত অটোরিক্সা এবং একটি মোটরসাইকেল জব্দ করে। গ্রেপ্তারকৃতদের গোদাগাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ