• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

গরীতে সুবিধাবঞ্চিতদের জন্য বিদ্যানন্দের ‘সবাই মিলে শারদ আনন্দ’ অনুষ্ঠিত

রিপোর্টার নাম:
আপডেট রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। আসন্ন এই দুর্গোৎসবকে আরও আনন্দময় করে তুলতে সুবিধাবঞ্চিতদের জন্য ‘সবাই মিলে শারদ আনন্দ’-এর আয়োজন করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশন।

রোববার সকালে নগরীর একটি কমিউনিটি সেন্টারে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশস্) বিজয় বসাক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘সবাই মিলে শারদ আনন্দ’-এর উদ্বোধন করেন। এ আয়োজনে নিম্ন আয়ের মানুষ ১ টাকা থেকে ১০ টাকার মধ্যে শিশুদের নতুন কাপড়, চাল, ডাল, লবণ, তেল, মাছ, মুরগি, সবজি ইত্যাদি নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয় করে।

প্রধান অতিথি বলেন, এর আগে রাজশাহীতে রমজান মাসে আরএমপি ও বিদ্যানন্দ অসহায়, দুস্থ, সুবিধাবঞ্চিত, প্রতিবন্ধী, তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী ও এতিমখানার শিশু-সহ ভাসমান ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে। এবার পূজার আনন্দ ছড়িয়ে দিতে বিদ্যানন্দ ফাউন্ডেশন ও আমরা আয়োজন করেছি ‘‘সবাই মিলে শারদ আনন্দ’। এ আয়োজন করতে পেরে আমরা আনন্দিত।

তিনি আরও বলেন, বিদ্যানন্দ ফাউন্ডেশন যেভাবে এই মানুষের পাশে দাঁড়িয়েছে, তা খুবই প্রশংসনীয়। অতিরিক্ত পুলিশ কমিশনার রাজশাহী মহানগরীতে এ ধরনের মানবিক কাজের আয়োজন করার জন্য বিদ্যানন্দ ফাউন্ডেশন ও স্বেচ্ছাসেবকদের ধন্যবাদ জানান।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের ভাইস-প্রেসিডেন্ট ফারুক হোসেন বলেন, অতীতে আমাদের সকল ভাল কাজে আরএমপি’র সহযোগিতা পেয়েছি। আশা করছি ভবিষ্যতেও আরএমপি আমাদের পাশে থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ