• ঢাকা, বাংলাদেশ রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

আ.লীগ নেতা আসাদের বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা

রিপোর্টার নাম:
আপডেট শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র উন্নয়ন ও অগ্রযাত্রা এগিয়ে নেওয়ার দীপ্ত শপথে- পবা জুড়ে আসাদের বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা

প্রকৃত উন্নয়ন চিত্র মানুষের কাছে তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহবান 

নিজস্ব প্রতিবেদক
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দেয়ার লক্ষে রাজশাহীর পবায় বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা করেছে রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। এসময় পথসভায় আসাদ বলেন, দেশের প্রতিটি প্রান্তে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন দৃশ্যমান। দলমত নির্বিশেষে প্রতিটি মানুষ এই উন্নয়নের সুবিধা ভোগ করছে। অথচ একটি মহল সুবিধা ভোগ করার পরও উন্নয়ন মানতে চাননা। তারা সমালোচনায় ব্যস্ত। মিথ্যাচারে ব্যস্ত। এই মিথ্যাচারের জবাব দিতে হবে। প্রকৃত উন্নয়ন চিত্র মানুষের কাছে তুলে ধরতে হবে। এই দায়িত্ব প্রতিটি আওয়ামীলীগ কর্মীর।


শনিবার বিকেলে রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থেকে মোটরসাইকেল শোভাযাত্রা শুরু হয়। বিপুল সংখ্যক মোটরসাইকেল ও খোলা ট্রাক এই শোভাযাত্রায় অংশ নেয়। শোভাযাত্রা থেকে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নচিত্র প্রচার করা হয়। প্রতিটি ট্রাকের সামনে ব্যানারে লিখা ছিলো- ‘রাজনৈতিক দার্শনিক, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র উন্নয়ন ও অগ্রযাত্রা এগিয়ে নেওয়ার দীপ্ত শপথে-মটরসাইকেল শোভাযাত্রা। আয়োজনে: রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।
নগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে শোভাযাত্রা শুরু হয়ে দামকুড়া, শিতলাই, নওহাটা, পারিলা, হাট গোদাগাড়ী, নওহাটাসহ পবা উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে খড়খড়িতে গিয়ে শেষ হয়। পবা এলাকায় সাম্প্রতিক সময়ে সবথেকে বড় এই শোভাযাত্রায় অংশগ্রহনকারীদের শুভেচ্ছা জানান গ্রামের রাস্তার পাশে দাঁড়ানো শতশত সাধারণ মানুষ। দীর্ঘ এই শোভাযাত্রাটি খড়খড়িতে পৌঁছলে আসাদুজ্জামান আসাদ ট্রাকের উপরে দাঁড়িয়ে বক্তব্য রাখেন। এসময় আসাদ বলেন, নৌকা হলো উন্নয়নের প্রতীক। এই নৌকা যাতে আবানো বিজয় লাভ করতে পারে সেজন্য আুন্নয়নের তথ্য প্রতিটি মানুষের কাছে পৌছে দেয়া আবাদের কর্তব্য। জননেত্রী শেখ হাসিনার প্রতিটি কর্মীর দায়িত্ব হলো দুর্দন্ত গতিতে এগিয়ে যাওয়া বাংলাদেশের উন্নয়নের খবর মানুষকে জানানো । এর মাধ্যমেই সম্ভব অপপ্রচারের জবাব দেয়া। মিথ্যাচারের জবাব দেয়া।
আসাদুজ্জামান বলেন, আগামী বছরের জানুয়ারী মাসে জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে দেশে বিদেশে ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি জামায়াত। কিন্তু তাদের এই ষড়যন্ত্র কোনই কাজে আসবে না। যথা সময়ে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় ছিলো বলে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। প্রতিটি সেক্টরে উন্নয়নের ছোঁয়া লেগেছে।
তিনি আরো বলেন, ২০৪১ সালে মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। এই ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে আবারও নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।


এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক হোসেন ডাবলু, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ, সদস্য শরিফুল ইসলাম, যুবলীগের সদ্য সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, সহ-সভাপতি আলমগীর মোর্শেদ রঞ্জু, মুন্ডুমালা পৌরসভার মেয়র সাইদুর রহমান, পবা উপজেলার আওয়ামী লীগের নেতা বাদল হোসেন, হুজরীপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মোস্তফা আলী, মানিক হোসেন, মোহনপুর উপজেলার আওয়ামী লীগ নেতা এনামুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব হাসান রাসেল, আফজাল হোসেন বকুল, হোসেন আলী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরিতে আরো নিউজ