Home » উত্তরের খবর » কাউন্সিলর ও কর আদায়কারীদের সাথে মেয়র লিটনের মতবিনিময় সভা
কাউন্সিলর ও কর আদায়কারীদের সাথে মেয়র লিটনের মতবিনিময় সভা

কাউন্সিলর ও কর আদায়কারীদের সাথে মেয়র লিটনের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক ০
সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও কর আদায়কারীদের সাথে মতবিনিময় করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেল চারটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত নগরভবন সভাকক্ষে দুই পর্বে এ সভা অনুষ্ঠিত হয়। প্রথমপর্বে সিটি কর্পোরেশনের কর আদায়কারী এবং দ্বিতীয় পর্বে কাউন্সিলরদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় ফুটপাত ও ভ্রাম্যমান ব্যবসায়ীদের শৃঙ্খলার মধ্যে আনা, কর আদায় জোরদারসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

সভায় সভাপতির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, আমরা পরিচ্ছন্ন, বাসযোগ্য নগরী গড়ে তুলতে কাজ করে যাচ্ছি। নগরবাসীর ভোগান্তি কমাতে ফুটপাত ও ভ্রাম্যমান ব্যবসায়ীদের শৃঙ্খলার মধ্যে আনা হবে। রাজশাহীর সার্বিক উন্নয়নে সবার সহযোগিতা কামনা করছি।

মতবিনিময় সভায় প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুর ইসলাম বাবু, প্যানেল মেয়র-৩ তাহেরা বেগম মিলি, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিমসহ অন্যান্য সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলর, প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম, সচিব রেজাউল করিম, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আকতার জাহান, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এ.এফ.এম আঞ্জুমান আরাসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলার কথা/পিআর/এপ্রিল ০৯, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*