Home » উত্তরের খবর » তানোরে দুই দিন ব্যাপী শিশু মেলা শুরু
তানোরে দুই দিন ব্যাপী শিশু মেলা শুরু

তানোরে দুই দিন ব্যাপী শিশু মেলা শুরু

তানোর (রাজশাহী) প্রতিনিধি ০
রাজশাহীর তানোর উপজেলা পরিষদ চত্বরে দুই দিন ব্যাপী শিশু মেলা শুরু হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় মেলার উদ্বোধন করা হয়। উপজেলা প্রশাসনের সহায়তায় ও জেলা তথ্য অফিসের উদ্যোগে শিশু ও নারী উন্নয়নে যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় এ মেলার আয়োজন করা হয়।

 

জেলা প্রশাসক এস এম আব্দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার আনুষ্ঠানিভাবে উদ্বোধন করেন। এর আগে উপজেলা প্রশাসনের চত্বর হতে এক শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে মেলা চত্বরে উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চৌ. মো. গোলাম রাব্বী।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বন্দনা রাণী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল্ল্যাহ আল মামুন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিরা মেলার স্টল ঘুরে দেখেন।

 

দুই দিন ব্যাপী শিশু মেলায় বিভিন্ন দপ্তরের প্রায় ২২টি স্টল স্থান পেয়েছে। বুধবার সন্ধ্যায় মেলা শেষ হবে। মেলায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সঙ্গীত ও বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

 

এছাড়াও, একইদিন (মঙ্গলবার) দুপুরে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের গেটে ডিজিটাল ডিসপ্লে ও উপজেলা ভূমি অফিসে সহজ সেবা নামক ওয়ান স্টপ সার্ভিসের উদ্বোধন এবং অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন করেন জেলা প্রশাসক এস এম আব্দুল কাদের।

 

এ সময় তানোর উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, গণমাধ্যমকর্মীসহ ৩৭তম বিসিএস প্রশাসন ক্যাডারের নবীন সহকারী কমিশনারগণ উপস্থিত ছিলেন।

 

বাংলার কথা/মিজানুর রহমান/এপ্রিল ০৯, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*