Home » অপরাধ ও আইন » কলেজ ছাত্র অপহরণ মামলায় ৪ বন্ধু গ্রেপ্তার
কলেজ ছাত্র অপহরণ মামলায় ৪ বন্ধু গ্রেপ্তার

কলেজ ছাত্র অপহরণ মামলায় ৪ বন্ধু গ্রেপ্তার

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে পারভেজ রানা (১৯) নামে এক কলেজ ছাত্র অপহরণ মামলায় তার চার বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। রানাকে হত্যার উদ্দেশে অপহরণের অভিযোগে ওই চার বন্ধুসহ পাঁচজনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

শুক্রবার রাত থেকে শনিবার (২ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে রানার চার বন্ধুকে গ্রেপ্তার করা হয়। এরা হলেন সিরাজগঞ্জ সদর উপজেলার পারপাচিল গ্রামের আজাদ তালুকদারের ছেলে নয়ন (১৯), একই গ্রামের আকবর শেখের ছেলে রাজন (৩০), পাঁচঠাকুরী গ্রামের দুদু শেখের ছেলে মোবারক (৩৫) ও ফরজ আলীর ছেলে লুৎফর (১৯)।

 

অপহৃত কলেজ ছাত্র রানা সিরাজগঞ্জ সদর উপজেলার ভেওয়ামারা গ্রামের বাবুল আক্তার জনির ছেলে। শনিবার বিকেলে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ এসব তথ্য নিশ্চিত করেন।

 

মামলার বরাদ দিয়ে ওসি মোহাম্মদ দাউদ জানান, গত ২৮ জানুয়ারি বিকেলে অপহৃত রানাকে তার বন্ধু নয়ন মোবাইল ফোনে ডেকে নিয়ে গিয়ে মোবারকের পাঁচঠাকুরী বাড়িতে নিয়ে যান। এরপর থেকেই নিখোঁজ রানা। পরে তার ব্যবহৃত মোটরসাইকেলটি আসামি মোবারকের বাড়ির পাশে বাঁধের ওপর থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শুক্রবার (১ ফেব্রুয়ারি) রাতে রানার নানা গাজী মোঃ আব্দুল কুদ্দুস সরকার বাদি হয়ে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো পাঁচ/ছয়জনকে আসামি করে মামলা দায়ের করেন।

 

পরে গত ২৪ ঘণ্টায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত ওই চার আসামিকে গ্রেপ্তার করা হয়। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারসহ নিখোঁজ রানাকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান সদর থানার ওসি মোহাম্মদ দাউদ।

 

বাংলার কথা/ফেব্রুয়ারি ০২, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*