Home » বিনোদন » ‘বাহু বীর’ আমার জীবনে একটা চ্যালেঞ্জ
‘বাহু বীর’ আমার জীবনে একটা চ্যালেঞ্জ

‘বাহু বীর’ আমার জীবনে একটা চ্যালেঞ্জ

মারুফ সরকার, বিনোদন প্রতিবেদক ০

বাংলাদেশ চলচ্চিত্রের রুপালি পর্দার নবাগত নায়িকা দিপাশা দিয়া। শোবিজে শুরুটা বিজ্ঞাপন দিয়ে। অভিনয় নিয়েই যতো স্বপ্ন তাঁর। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন শেখ শামীম পরিচালিত ‘বাহু বীর’ সিনেমায়।

 

ছবিটির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করছেন দিপাশা দিয়া। তার বিপরীতে দেখা যাবে মার্শাল জনিকে।

 

পুরাতন নায়িকাদের মাঝে এই সময়ে বেশ কয়েকজন নবাগত নায়িকার আগমন ঘটেছে। এই নবাগতদের তালিকায় রয়েছে দিপাশা দিয়া। ছবিটির প্রথম লটের কাজ এরই মধ্যে শেষ হয়েছে। দ্বিতীয় লটের শুটিং চলতি মাসের পাঁচ তারিখ থেকে শুরু হবে বলে জানান দিপাশা দিয়া।

 

বর্তমানে ছবিটি নিয়েই দিপাশা দিয়ার সকল ব্যস্ততা। ছবিটি প্রসঙ্গে দিপাশা দিয়া বলেন, ‘বাহু বীর’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছি। ছবির গল্পটি চমৎকার। ‘প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র। নরনারীর প্রেমে পড়া, সম্পর্কের টানাপড়েন, মোহ, আবেগ, অনুভূতি, বাধা-বিপত্তি থাকছে এই গল্পে। ছবিটি দেখে দর্শকরা মনে করবেন, এটি তাদেরই গল্প।’

 

দিপাশা দিয়া আরো বলেন, ছবিটির কাহিনী এতোই ‘হৃদয়স্পর্শী’ যে দর্শকরা ছবিটি দেখে চোখের জল ধরে রাখতে পারবে না।’ ইউনিটের সবাই আমাকে বেশ সহযোগিতা করছে। আশা করছি প্রথম চলচ্চিত্র আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় টার্নিং পয়েন্ট। আমি বড় পর্দায় নিজের জায়গাটা শক্ত করতে চাই। অবশ্যই আমার অভিনীত সিনেমাটা দশর্ক দেখবে বলে আমার বিশ্বাস।

 

বাংলার কথা/মারুফ সরকার/ফেব্রুয়ারি ০২, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*