Home » উত্তরের খবর » শাহীন স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ
শাহীন স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

শাহীন স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক ০

শাহীন স্কুল রাজশাহী শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার (২ ফেবুয়ারি) সকালে নগরীর উপশহর ক্রীড়া ও সাংস্কৃতিক ক্লাব মাঠে অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় স্কুলের শিক্ষার্থীরা ৪৮টি ইভেন্টে প্রতিযোগিতায় অংশ নেয়। শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকরাও ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেন।

 

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার আবু আহম্মদ আল মামুন। শাহীন শিক্ষা পরিবারের চেয়ারম্যান, শাহীন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও সিইএফ ফাউন্ডেশনের প্রেসিডেন্ট মুহাম্মদ মাছুদুল আমীন শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর পুলিশের বোয়ালিয়া জোনের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুর রশিদ ও এনটিভির সিনিয়র রিপোর্টার শ.ম সাজু।

 

অনুষ্ঠানে শাহীন শিক্ষা পরিবারের তথ্য ও যোগাযোগ কর্পোরেট অফিসের পরিচালক রফিজ উদ্দিন, রাজশাহী শাখার পরিচালক শাহেদ হাসান, আব্দুল্লাহ আল মামুন ও হাবিবুর রহমানসহ স্কুলের সকল শিক্ষক, শিক্ষার্থী কর্মকর্তা-কর্মচারি এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার আবু আহম্মদ আল মামুন বলেন, মেয়েরা এখন বোঝা নয়। নারীরা শিক্ষিত হচ্ছে। সচেতন হওয়ার তারা এখন ঘরে বসে না থেকে দেশের উন্নয়নের অংশীদার হতে এগিয়ে আসছে। নারীরা সচেতন হওয়ায় দেশে এখন মা ও শিশু মৃত্যুর হার কমেছে। পুরুষের পাশাপাশি নারীদের প্রতিযোগিতায় অংশ নিতে আহবান জানিয়ে তিনি বলেন, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডের মধ্য দিয়ে নিজেকে যেমন দেশ বিদেশে পরিচিত করে তোলা যায়, তেমনি নিজেকে যোগ্য হিসেবে সকলের সামনে উপস্থাপন করা যায়। দেশের উন্নয়নে বাল্যবিবাহ রোধ, মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ থেকে বিরত থাকার জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান তিনি।

 

বাংলার কথা/পিআর/ফেব্রুয়ারি ০২, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*