Home » উত্তরের খবর » রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের দোয়া মাহফিল
রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের দোয়া মাহফিল

রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক ০

রাজশাহীর প্রয়াত সাংবাদিক এবং কর্মরত সাংবাদিকদের পরিবারের মৃত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) বাদ মাগরিব এনটিভি অফিসে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এই দোয়া মাহফিলের আয়োজন করে।

 

দোয়া মাহফিলে দৈনিক যুগান্তরের প্রয়াত ব্যুরো প্রধান বুলবুল চৌধুরী এবং রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহসান হাবীব অপুর মা, বৈশাখী টেলিভিশনের আব্দুস সাত্তার ডলারের বীর মুক্তিযোদ্ধা পিতা, দেশ টিভি’র সোহেল রানার বীর মুক্তিযোদ্ধা পিতা, চ্যানেল আইয়ের আবু সালে মোঃ ফাত্তাহ’র পিতা,  আরটিভি’র আমির ফয়সাল সম্রাটের পিতা, সময় টেলিভিশনের সাইফুর রহমান রকির পিতা, জিটিভি’র রাশেদ রিপনের মা, চ্যানেল এসের সৈয়দ মাসুদের পিতা, কালের কন্ঠের রফিকুল ইসলামের পিতা, ফটো সাংবাদিক কবীর তুহিনের মা, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের রাজশাহী শাখার সাধারণ সম্পাদক সামাদ খানের পিতা ও মাতা, এনটিভির শ.ম সাজু’র বোন, রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমানের ভাইসহ সাংবাদিকদের পরিবারের মৃত সদস্যদের আত্মার মাগফেরাত  কামনা করা হয়।

 

মাহফিলে আলোচনায় অংশ নেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহসান হাবীব অপু ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল। দোয়া মাহফিলে রাজশাহীতে কর্মরত সর্বস্তরের সাংবাদিকরা অংশ নেন।

 

বাংলার কথা/পিআর/জানুয়ারি ৩১, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*