Home » উত্তরের খবর » সবুজ কানন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
সবুজ কানন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

সবুজ কানন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ০

সিরাজগঞ্জ শহরের স্বনামধন্য বিদ্যাপীঠ সবুজ কানন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রম, অভিভাবক দিবস, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

স্কুল প্রাঙ্গনে বৃহস্পতিবার (৩১জানুয়ারি) দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে ছিরো সকালে কোরআন তেলাওয়াত, গীতাপাঠ, জাতীয় সংগীত ও জাতীয় পতাকা উত্তোলন, প্রতিযোগিদের কুচকাওয়াজ, মশাল পরিভ্রমন, পরিস্কার-পরিচ্ছন্ন কার্যক্রম অংশগ্রহণ এবং পুরস্কার বিতরন। দুপুরে অভিভাবক দিবসে আলোচনা সভা  ও বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা। সভাপতিত্ব করেন পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী। বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার মোঃ শফীউল্লাহ ও সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীম আরা।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ শাহনাজ মাহফুজা পারভীন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দিবা শাখার সহকারি প্রধান শিক্ষক সালমা বেগম, প্রভাতী শাখার সহকারি প্রধান শিক্ষক মাসুদ আলম, ম্যানেজিং কমিটির সদস্য মিলন ইসলাম খান ও আব্দুল খালেক। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সহকারি শিক্ষক নূরে আলম হীরা ও সঞ্জীব কুমার কর্মকার ।

 

অনুষ্ঠানে শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক সহ প্রায় হাজারো মানুষের উপস্হিতি ঘটে।

 

বাংলার কথা/জানুয়ারি ৩১, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*