Home » বিনোদন » ‘মিডিয়ার অলিগলি চিনতেই চলে গেছে ৩ বছর’
‘মিডিয়ার অলিগলি চিনতেই চলে গেছে ৩ বছর’

‘মিডিয়ার অলিগলি চিনতেই চলে গেছে ৩ বছর’

মারুফ সরকার, বিনোদন প্রতিবেদক ০

মিডিয়ার অলিগলি চিনতেই চলে গেছে ৩ বছর। এ কথা বলেছেন অভিনেত্রী মৌমি। ২০১৫ সালে মিডিয়ায় ক্যারিয়ার শুরু করার পর তিনি দুটি চলচ্চিত্র ছাড়াও বেশ কয়েকটি ধারাবাহিক নাটক এবং দশটির মতো বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন। ওয়েব সিরিজেও রয়েছে তার উপস্থিতি।

 

কিন্তু মৌমি অভিনিত দুটি ছবির কোনোটিই শেষ হয়নি। এ দুটি ছবির মধ্যে রয়েছে রাজ পরিচালিত ‘সে মন বুঝে না’ এবং রানা হোসাইনের ‘অগ্রদূত’। বর্তমানে তিনি পরিচালক মাহবুব আহসান টনির যৌথ প্রযোজনার ‘অন্তহীন ভালোবাসা’ ছবিতে কাজ করছেন। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের ধ্রুব মাল্টিমিডিয়া এবং কলকাতার এসআরএস ইন্টারন্যাশনাল। ত্রিভুজ প্রেমের এই ছবিতে মৌমির বিপরীতে রয়েছেন কলকাতার নায়ক সফি খান।

 

মৌমি জানান, কয়েকদিনের মধ্যেই তাকে ঢাকা-কলকাতায় ছুটোছুটি শুরু করতে হবে। টাঙ্গাইলের মেয়ে মৌমি গেল তিন বছরের স্মৃতিচারণ করে জানান, ক্যারিয়ারের তিন বছরে অনিয়মিত কাজ করলেও মিডিয়া থেকে তিনি অভিজ্ঞতা সঞ্চয় করেছেন, অলিগলি পথ চিনেছেন এবং লব্ধ অভিজ্ঞতা থেকে নিজেকে গুছিয়ে নেওয়ার পথ খুঁজে পেয়েছেন।

 

মৌমি বলেন, ‘আমি এখন নিয়মিত কাজ করছি। কোথায় গেলে কাজ পাওয়া যাবে, কে আমাকে কাজ দেবে, সেটা এখন কথা বললেই বুঝতে পারি। পেছনে ফেলে আসা দিনগুলোকে ধন্যবাদ জানাই, সময়টা আমাকে নানা বিষয়ে শিক্ষা দান করেছে।’

 

 

কেন অনিয়মিত ছিলেন জানতে চাওয়া হলে মৌমি বলেন, ‘এক দিকে ছিল পড়াশোনার চাপ, আরেক দিকে ছিল পারিবারিক কিছু ঝামেলা। তাই অনিয়মিত ছিলাম।’ তিতুমীর কলেজ এন্ড বিশ্ববিদ্যালয়ে অর্থনীতিতে (স্নাতক) তৃতীয় বর্ষের শিক্ষার্থী তিনি।

 

মৌমি বলেন, নাটক-টিভিসি-চলচ্চিত্র, ‘আমি যে মাধ্যমেই কাজ করি না কেন, কাজের মাধ্যমে আমি নিজেকে উজ্জীবিত করতে চাই। নিজেকে স্মরণীয় করে রাখার মতো ভালো কাজ করতে চাই আমি।’

 

কি ধরনের চরিত্র তার পছন্দ জানতে চাওয়া হলে মৌমি বলেন, শাড়ি এবং লম্বা জামা পরা আমার পছন্দ হলেও ব্যক্তিগত জীবনে আমি জিন্স এবং টি-শার্ট বা টপস পরতে পছন্দ করি। এর থেকে বুঝে নেওয়া যায়, আমার কি ধরনের চরিত্র পছন্দ। তারপরও বলতে চাই যে, আমার মধ্যে দেশীয় ও আন্তর্জাতিক সংস্কৃতির একটা সমন্বয় রয়েছে। এর সঙ্গে সঙ্গতি রেখে যে চরিত্র সৃষ্টি হবে তাতে অভিনয় করতে আমি অবশ্যই স্বাচ্ছন্দ্যবোধ করব।

 

বাংলার কথা/মারুফ সরকার/জানুয়ারি ২৯, ২০১৯

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*